আজকের খুলনা
ব্রেকিং:
কুমিল্লায় ব্যবসায়ী হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ডাদেশ আবরার হত্যার ঘটনায় অভিযোগ ‘প্রমাণ’ হওয়ায় অমিত সাহাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার এবছর অর্থনীতিতে নোবেল পেয়েছেন ভারতীয়সহ তিন অর্থনীতিবিদ ব্যবসায়ীরা অবৈধভাবে পেঁয়াজ মজুদ করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : বাণিজ্যমন্ত্রী মানবতাবিরোধী অপরাধের অভিযোগে গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচ ‘রাজাকারের’ রায় মঙ্গলবার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ব্যর্থ হলে দুদক চেয়ারম্যানের সরে যাওয়া উচিত : শেখ ফজলে নূর তাপস পাবনায় আনসারুল্লাহ বাংলা টিমের ৫ জঙ্গিসহ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী গ্রেফতার মাগুরায় সিএনজি চাপায় পথচারী নিহত পুলিশের ওপর বোমা হামলায় জড়িত অভিযোগে গ্রেফতার ২ পিরোজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট
৩০১২

ভিডিও কনফারেন্সে ৭ জেলায় শেখ হাসিনার নির্বাচনী প্রচার আগামীকাল

ঢাকা অফিস

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা তার রাজনৈতিক কার্যালয় ‘সুধাসদন' থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাত জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচারে অংশ নেবেন।

আগামীকাল বুধবার কনফারেন্সের মাধ্যমে তিনি কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠ, চাঁদপুর হাসান আলী স্কুল মাঠ এবং নওগাঁয় নওজোয়ান মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। বিকাল ৩টায় ভিডিও কনফারেন্স শুরু হবে।

পর দিন বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা টাউন হল ময়দান, টাঙ্গাইল পৌর উদ্যান, যশোর টাউন হল ময়দান এবং পাবনা অ্যাডওয়ার্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। এদিনের কর্মসূচিও বিকাল ৩টায় শুরু হবে।

সোমবার রাতে আওয়ামী লীগের দফতর সম্পদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সাত জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

সংশ্লিষ্ট জেলার এসব কর্মসূচিতে আওয়ামী লীগ নেতা, নির্বাচনী এলাকাগুলোর আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

এর আগে আওয়ামী লীগ সভাপতি ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৮, ১৯ ও ২০ ডিসেম্বর তিন দিনে বান্দরবান, কিশোরগঞ্জ, রাজশাহী, নড়াইল, গাইবান্ধা ও জয়পুরহাটসহ বেশ কয়েকটি জেলায় নির্বাচনী কর্মসূচিতে অংশ নেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর