আজকের খুলনা
ব্রেকিং:
নিজের সংস্কৃতি ছাড়া ভেতরের শক্তি বিকাশ করা যায় না : পরিকল্পনামন্ত্রী ভুল বোঝাবুঝিতে বিজিবি-বিএসএফের গোলাগুলি, আলোচনা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী তরুণ প্রজন্মকে মোবাইল আসক্তি থেকে বেরিয়ে আসতে হবে: আতিকুল ইসলাম যুবলীগ নিয়ে আলোচনা হবে রোববার : কাদের

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৫ দিন পর কাঁঠালবাড়ি-শিমুলিয়ায় নৌরুটে ফেরি চলাচল শুরু ভারতীয় জেলের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগসহ দুই মামলা গাজীপুরে তরুণীর লাশ উদ্ধার, আটক ২ অভয়নগরে বাসচাপায় ২ পথচারী নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
১৮

ব্রিজে ধস, চরাঞ্চলের সাথে শহরের যোগাযোগ বন্ধ

ঢাকা অফিস

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ি এলাকায় ধলেশ্বরী নদীর উপর নির্মিত একটি ব্রিজের এপ্রোচ সড়কের মাটি ধসে গর্তের সৃষ্টি হয়েছে। এ কারণে টাঙ্গাইল শহরের সাথে বৃহৎ চরাঞ্চলের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

আজ সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গত কয়েক বছর ধরে প্রভাবশালীরা ধলেশ্বরীর নদীর বিভিন্ন স্থানে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। এতে এলাকায় নদী ভাঙন প্রকট আকার ধারণ করেছে। এ কারণে চারাবাড়ি এলাকার এসডিএস প্রজেক্ট সংলগ্ন ব্রিজটি অনেক আগেই ঝুঁকিপুর্ণ হয়ে উঠেছিল। গত রাতে বৃষ্টির কারণে ব্রিজের এপ্রোচ সড়কের মাটি ধসে গিয়ে বিশাল গর্তের সৃষ্টি হলে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে ব্রিজের উভয় পাশে আটকা পরেছে শত শত যানবাহন। ফলে দুভোর্গে পরেছেন যাত্রীরা। এই ব্রিজ দিয়ে সদর উপজেলার চরাঞ্চলের কাকুয়া, কাতুলী, পোড়াবাড়ি, হুগড়া, মাহমুদনগর ও দাইন্যা ইউনিয়নের প্রায় লক্ষাধিক মানুষ যাতায়াত করে থাকেন।

টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, দ্রুত এপ্রোচের মাটি ভরাট করে যানচলাচলের ব্যবস্থা করা হবে।

এ ব্যাপারে টাঙ্গাইলের এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী গোলাম আজম বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। দ্রুতই এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর