আজকের খুলনা
ব্রেকিং:
১০৬ নম্বরে কল, কাস্টম হাউসে দুদকের অভিযান পদ্মায় ১৬ তম স্প্যান স্থাপন : দৈর্ঘ্য বেড়ে ২.৪ কিলোমিটার খুলনা মহনগরীর লবণচরা থানা এলাকায় অবৈধ ওষুধ কোম্পানির সন্ধান, ভ্রাম্যমান আদালতের অভিযান চলছে সতীর্থকে লাঞ্চিত করার দায়ে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হলো শাহাদাত খুলনার সার্কিট হাউজে পরিবহন মালিক ও শ্রমিকদের সাথে বৈঠক চলছে প্রশাসনের নতুন আইন স্থগিতসহ ৯ দফা দাবিতে আগামীকাল ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা ট্রাক-কাভার্ডভ্যান ঐক্য পরিষদের সংযুক্ত আরব আমিরাতে ৪ দিনের সরকারী সফর শেষে আজ রাতে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী দুপুরে বসছে পদ্মাসেতুর ১৬ তম স্প্যান, দৃশ্যমান হবে আড়াই কিলোমিটার নতুন সড়ক আইনের প্রতিবাদে দেশের বিভিন্ন স্থানে চলছে অঘোষিত পরিবহন ধর্মঘট রাজধানীর মিরপুরের দারুস সালামে র‌্যাবের অভিযান, অস্ত্র,গুলি ও ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী রুবেল হোসেন ওরফে পটেটো গ্রেফতার

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
মোহনগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ড : কোটি টাকার ক্ষতির আশঙ্কা আন্তর্জাতিক পুরুষ দিবস আজ সাতক্ষীরা সীমান্তে ১১৫ কেজি ইলিশসহ আটক ১ পাচারকারী দিনাজপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত আশুলিয়ায় যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার সারা দেশে কমতে শুরু করেছে পিঁয়াজের দাম রাজশাহীতে অধ্যক্ষকে পানিতে ফেলার ঘটনায় প্রধান আসামিসহ গ্রেফতার আরও ৪ প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ
২১

বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী

ঢাকা অফিস

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৮তম জোট নিরপেক্ষ আন্দোলন (ন্যাম) সম্মেলনে যোগ দিতে বৃহস্পতিবার চারদিনের সরকারি সফরে আজারবাইজানের রাজধানী বাকুর উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।

১২০টি উন্নয়নশীল দেশের ফোরাম ন্যামের দুইদিনের সম্মেলনটি ২৫ ও ২৬ অক্টোবর আজারবাইজানের বাকুর কংগ্রেস সেন্টারে অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, অন্যান্য সদস্য দেশগুলোর সরকার ও রাষ্ট্র প্রধানদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ন্যাম সম্মেলনে যোগ দিবেন।

সফর সূচি অনুযায়ী বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ বিমান বাকুর উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবে।

প্রধানমন্ত্রীকে বহনকারী ফ্লাইটটি বাকু হায়দার আলিয়েভ আন্তর্জাতিক বিমানবন্দরে ওই দিন স্থানীয় সময় রাত ৮টা ৫৫ মিনিটে পৌঁছানোর কথা রয়েছে।

বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানানোর পর মোটর শোভাযাত্রা সহকারে তাকে হিলটন বাকু হোটেলে নিয়ে যাওয়া হবে। আজারবাইজান সফরকালে তিনি এই হোটেলেই অবস্থান করবেন।

শেখ হাসিনা শুক্রবার বাকু কংগ্রেস সেন্টারে ১৮তম ন্যাম সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিবেন। অনুষ্ঠান স্থলে আজারবাইজানের প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী এবং স্পিকার ন্যাম নেতৃবৃন্দদের অভ্যর্থনা জানাবেন।

অন্যান্য ন্যাম নেতৃবৃন্দের সঙ্গে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাকু কংগ্রেস সেন্টারের প্ল্যানারি হলে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিবেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর