আজকের খুলনা
ব্রেকিং:
তিস্তা নদীশাসনে বড় প্রকল্প নেয়া হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী রোহিঙ্গারা যেন ভোটার হতে না পারে : সিইসি জিয়াউর রহমান দেশে প্রথম জুয়া চালু করেছিলো : হানিফ ছাত্রলীগ-যুবলীগই নয়, আ.লীগের অনেকেও নজরদারিতে: কাদের রাজশাহীর চারঘাট স্লুইচগেটের নিচে ৪টি গলিত মরদেহ ভেসে এসেছে, ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে

শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনা মহানগরে ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক চাঁদপুরে বিদ্যুতের তারে জড়িয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু সোনাইমুড়ীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার মধুপুরে ট্রাকচাপায় ভ্যান চালক নিহত চাঁপাইনবানগঞ্জে যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪
৭৬৮

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৮  

মহান বিজয় দিবস উপলক্ষে যশোরের শার্শা উপজেলার কাশিপুরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে গার্ড অব অনার ও পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

প্রতি বছরের ন্যায় এবারও রোববার (১৬ ডিসেম্বর) সকাল ৯ থেকে ১১টা পর্যন্ত স্থানীয় প্রশাসন, শিক্ষাপ্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মীরাসহ বিভিন্ন সংগঠন সমাধিতে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পুলক কুমার মন্ডল, বিজিবি ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আরিফুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী, সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুুল হক, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান, ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি ওবায়দুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, উপজেলা পরিষদের আয়াজনে ১৬ ডিসেম্বর রাত ১২ টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। পরে সূর্যদ্বয়ের সঙ্গে সঙ্গে উপজেলার সব সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করে।

দিবসটি উপলক্ষে দুপুরে হাসপাতাল, বৃদ্ধাশ্রম ও এতিমখানায় শিশু উন্নত মানের খাবার পরিবেশন ও জাতির শান্তি সমৃদ্ধি কামনা করে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া ও প্রার্থনা করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর