আজকের খুলনা
ব্রেকিং:
বৈধ কাগজপত্র না থাকায় মালয়েশিয়ায় বাংলাদেশীসহ ৫২ জন আটক রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত, আহত ৪ খুলনায় মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ হাইকোর্টের রায় পেঁয়াজ নিয়ে নৈরাজ্যের ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে রিট আজ থেকে সড়ক আইন কার্যকর করা হবে: কাদের মেঘনায় লঞ্চের ধাক্কায় জাহাজডুবি, নিখোজ ৩ কক্সবাজারে দেড় লাখ ইয়াবাসহ নারী আটক চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে ভবন ধস : শিশুসহ নিহত ৭, আহত ১৫

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
পর্দা কাণ্ডে ফরিদপুরের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব আইন করে জরিমানা আদায় মুখ্য উদ্দেশ্য নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রাজধানীতে কাভার্ড ভ্যানচাপায় শিশুর মৃত্যু লক্ষ্মীপুরে উল্টে গেল বাস, নারীসহ আহত ২০ ৬ দিনের রিমান্ডে ক্যাসিনো সম্রাট দুবাই পৌঁছেছেন প্রধানমন্ত্রী মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ হাইকোর্টের রায় চীন ও মিসরের পেঁয়াজ এসেছে চট্টগ্রাম বন্দরে
৮০৮

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৮  

মহান বিজয় দিবস উপলক্ষে যশোরের শার্শা উপজেলার কাশিপুরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে গার্ড অব অনার ও পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

প্রতি বছরের ন্যায় এবারও রোববার (১৬ ডিসেম্বর) সকাল ৯ থেকে ১১টা পর্যন্ত স্থানীয় প্রশাসন, শিক্ষাপ্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মীরাসহ বিভিন্ন সংগঠন সমাধিতে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পুলক কুমার মন্ডল, বিজিবি ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আরিফুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী, সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুুল হক, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান, ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি ওবায়দুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, উপজেলা পরিষদের আয়াজনে ১৬ ডিসেম্বর রাত ১২ টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। পরে সূর্যদ্বয়ের সঙ্গে সঙ্গে উপজেলার সব সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করে।

দিবসটি উপলক্ষে দুপুরে হাসপাতাল, বৃদ্ধাশ্রম ও এতিমখানায় শিশু উন্নত মানের খাবার পরিবেশন ও জাতির শান্তি সমৃদ্ধি কামনা করে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া ও প্রার্থনা করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর