• বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৮ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
কুমিল্লায় মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৩ গাজীপুরে একই ঘর থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার সাধারণ ছুটি আরো বাড়ানোর ইঙ্গিত প্রধানমন্ত্রীর করোনা: ভিডিও কনফারেন্সে দিকনির্দেশনা দিচ্ছেন প্রধানমন্ত্রী দিনাজপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
৪১

বিয়ের জন্য পরহেজগার-স্বামীভক্ত মেয়ে খুঁজছেন শাকিব

আজকের খুলনা

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

দেশের শীর্ষ নায়ক শাকিব খান আবারও বিয়ের পিঁড়িতে বসতে চান। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঘর ভাঙ্গার পর জানিয়েছিলেন, নতুন করে আবার সংসার শুরু করতে চান এই অভিনেতা।

শাকিব-অপুর অফিসিয়ালি ঘর ভেঙ্গেছে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। সেই হিসাবে প্রায় দুই বছর হতে চললো দেশের শীর্ষ নায়কের ব্যাচেলার জীবন। এর মাঝে সম্প্রতি চিত্রনায়িকা শবনম বুবলীকে ঘিরে নানাবিধ গুঞ্জন উঠেছে মিডিয়া পাড়ায়, সে সব গুঞ্জনের পিছনের মানুষ শাকিব খান।

এমন পরিস্থিতিতে শিগগিরই পারিবারিক ভাবে বিয়ে করতে চান দেশের এই শীর্ষ নায়ক। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে নিজের বিয়ে প্রসঙ্গে এই অভিনেতা জানিয়েছেন, আমার পরিবার থেকে অনেক দিন ধরেই বিয়ের জন্য পাত্রী দেখা হচ্ছে। মিডিয়ার কোনও মেয়েকে বিয়ে করব না। এমন মেয়েকে বিয়ে করব যে হবে পরহেজগার, সংসারী এবং স্বামীভক্ত। সারা দিন কাজ শেষে যখন ক্লান্ত হয়ে বাসায় ফিরব তখন আমার স্ত্রী আমার হান্ড্রেড পার্সেন্ট টেককেয়ার করবে, আমার সঙ্গে গল্প করে সব ক্লান্তি দূর করে দেবে। পৃথিবীতে মানুষ আসে দুই দিনের জন্য, সে যদি পূর্ণ শান্তি নিয়ে ফিরে যেতে না পারে তাহলে তার জন্মই বৃথা।

বুবলিকে ঘিরে মিডিয়া পাড়ার গুঞ্জন প্রসঙ্গে শাকিব খানের বক্তব্য, বুবলী আমার ভালো বন্ধু এবং কো-আর্টিস্ট ছাড়া আর কিছুই নয়। আসলে আমার স্টারডাম যখনই শুরু হয়েছে তখন থেকেই কিছু ঈর্ষাপরায়ণ মানুষ আমার ক্যারিয়ার ধ্বংস করার জন্য ওঠে পড়ে লেগেছে। বারবার আমাকে ঘিরে নানা ইস্যু তৈরি করে আমার ক্যারিয়ার ধ্বংস করতে চায়, যা কোনো দিন পারেনি, পারবেও না।

এর আগে ২০০৮ সালে ১৮ এপ্রিল নিজের গুলশানের বাড়িতে কঠোর গোপনীতায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। প্রায় ১০ বছর পর, এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু। এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। যার নাম রাখা হয়েছে আব্রাম খান জয়। বিচ্ছেদের পর জয় মায়ের সঙ্গে বসবাস করেন।

আজকের খুলনা
আজকের খুলনা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর