আজকের খুলনা
ব্রেকিং:
নিজের সংস্কৃতি ছাড়া ভেতরের শক্তি বিকাশ করা যায় না : পরিকল্পনামন্ত্রী ভুল বোঝাবুঝিতে বিজিবি-বিএসএফের গোলাগুলি, আলোচনা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী তরুণ প্রজন্মকে মোবাইল আসক্তি থেকে বেরিয়ে আসতে হবে: আতিকুল ইসলাম যুবলীগ নিয়ে আলোচনা হবে রোববার : কাদের

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৫ দিন পর কাঁঠালবাড়ি-শিমুলিয়ায় নৌরুটে ফেরি চলাচল শুরু ভারতীয় জেলের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগসহ দুই মামলা গাজীপুরে তরুণীর লাশ উদ্ধার, আটক ২ অভয়নগরে বাসচাপায় ২ পথচারী নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
৫৩১

বিপুল ভোটে বিজয়ী ৩ তারকা প্রার্থী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন সংস্কৃতি ও বিনোদন জগতের তিন তারকা প্রার্থী।

বাকের ভাইখ্যাত জনপ্রিয় অভিনেতা ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর তৃতীয়বারের মতো নীলফামারী থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

নীলফামারী-২ আসনে এক লাখ ৭৭ হাজার ৬৫৭টি ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের নৌকার প্রার্থী আসাদুজ্জামান নূর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান মন্টু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৭৯ হাজার ৪৮৪টি ভোট।

রোববার সন্ধ্যায় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা নাজিয়া শিরিন বেসরকারিভাবে আসাদুজ্জামান নূরকে নির্বাচিত ঘোষণা করেন।

মানিকগঞ্জে-২ আসনে দ্বিতীয়বারের মতো বড় ব্যবধানে জয় পেয়েছেন সংগীতশিল্পী মমতাজ বেগম।

প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে মুক্তিযোদ্ধা ও চিত্রনায়ক ফারুক জয় করেছেন ভোটারদের মন। ঢাকা-১৭ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী আন্দালিব রহমান পার্থকে তিনি সোয়া লাখ ভোটের ব্যবধানে হারিয়েছেন।

তবে বিএনপি থেকে নির্বাচনে অংশ নিয়ে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিমের কাছে হেরেছেন সংগীতশিল্পী কনক চাঁপা।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর