আজকের খুলনা
ব্রেকিং:
রাঙামাটিতে জেএসএস কর্মীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার পাকিস্তান সফরে টাইগারদের সাথে যাচ্ছেন পাপনও শিশু ধর্ষণ মামলায় মৃত্যুদণ্ড দিতে হাইকোর্টের রুল আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো ইজতেমার ২য় পর্ব মৌলভীবাজারে একই পরিবারের তিন জনসহ পাঁচ জনকে কুপিয়ে হত্যা টেকনাফে বিজিবি`র সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা নিহত, অস্ত্র-মাদক উদ্ধার

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সাতছড়ি উদ্যানে কলেজছাত্রীকে গণধর্ষণ, আসামি গ্রেপ্তার এবার হজে যেতে বিমান ভাড়া এক লাখ ৪০ হাজার টাকা মিজান-বাছিরের বিরুদ্ধে দুদকের চার্জশিট দাখিল ফরিদপুরে আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু
৫৭

বিপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকার শীর্ষে মুশফিক

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে রান তালিকায় শীর্ষে ওঠানামার মধ্যে আছে দেশি-বিদেশি ক্রিকেটাররা। যেখানে প্রথম কোয়ালিফাই ম্যাচ শেষে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকার শীর্ষে উঠে এসেছেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম।

গতকাল সোমবার রাজশাহীকে হারিয়ে প্রথমবারের মতো বিপিএলের ফাইনালে উঠেছে খুলনা টাইগার্স। এই দলের অধিনায়কত্ব করছেন বাংলাদেশ জাতীয় দলের সবচেয়ে ভরসার নাম মুশফিকুর রহিম। যার নেতৃত্বে কোয়ালিফাই থেকে সরাসরি ফাইনালে টিকেট পায় তার দল।

বর্তমানে রান সংগ্রাহকের তালিকার শীর্ষে আছেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম। ১৩ ম্যাচে তার সর্বমোট রান ৪৭০। যেখানে গড় হচ্ছে ৭৮.৩৩। মুশফিকের পরই দ্বিতীয় সর্বোচ্চ সংগ্রাহক হিসেবে আছেন খুলনা টাইগার্সের রুশো । ১৩ ম্যাচ ৪৫৮ রান করেন এই দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান। এছাড়া তৃতীয় ও চতুর্থ স্থানে আছেন মালান ও ইমরুল কায়েস। কুমিল্লার হয়ে খেলা মালান ১১ ম্যাচে করেন ৪৪৪ রান এবং চট্টগ্রামের হয়ে খেলা ইমরুল ১২ ম্যাচে করেন ৪৩৭ রান।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর