• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
চীনা পররাষ্ট্রমন্ত্রীর ফোন, সহযোগিতার আশ্বাস আইজিপি হলেন বেনজীর আহমেদ, ডিজি আবদুল্লাহ আল মামুন দেশে করোনায় আরো ৩ মৃত্যু, নতুন আক্রান্ত ৫৪ ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর দায়ে আটক ১ খুলনায় করোনা নিয়ে গুজব ছাড়ানোর অভিযোগে গ্রেফতার ১ মাজেদের মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ের দায়িত্বে ৫৫ কর্মকর্তা
১৭৯

বিকেলে ফিরছেন বিশ্বকাপ জয়ী যুবারা, বরণে প্রস্তত বিসিবি

আজকের খুলনা

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

শীতের এই সময়টায় বিয়ের অনুষ্ঠান আয়োজন চলছে বেশ। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের পাশ থেকে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা-রাতে যারাই ঘুরে গেছেন তারা পুরো এলাকা জুড়ে একটা বিয়ের আমেজ টের পেয়েছেন। স্টেডিয়ামের প্রবেশমুখের সিংহভাগ অংশ জুড়েই ঝিকিমিকি করে জ্বলছে রঙিন আলোর হাজারে বাতি। দেখে বোঝাই যাচ্ছে উৎসব আনন্দের প্রস্ততি চলছে। এই রঙিন আলোর উৎসবে বিশ্বজয়ী ক্রিকেটারদের বরণ করার প্রস্ততি। তাই এমন আলোকসজ্জায় সেজেছে বিসিবি।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের ঢাকায় ফেরার তারিখ ঠিক আছে। ১২ ফেব্রুয়ারি বুধবারই ফিরছে দল। তবে ফেরার সময়টা খানিকটা পিছিয়ে গেছে। সকালের পরিবর্তে বিকেলে ঢাকায় আসছে দল। আর বিশ্বজয়ী দলকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরেই ফুলেল অভ্যর্থনা জানানোর আয়োজন নিয়েছে বিসিবি। সেখানে মিষ্টিমুখ ও ফুলের তোড়া দিয়ে পুরো দলকে বরণ করা হবে।

বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জ প্রস্তুত। সেখানে সামান্য আনুষ্ঠানিকতা সেরে ক্রিকেট দলকে বড় বাসে করে নিয়ে আসা হবে মিরপুরের হোম অব ক্রিকেটে।

বিশ্বকাপ জয়ের আনন্দকে স্মরণীয় করে রাখতে কাটা হবে বিশাল কেক। সেখানে ফটোসেশনের পর বিসিবি সভাপতি পুরো দলকে নিয়ে সংবাদ মাধ্যমের সামনে কথা বলবেন। সেই প্রেসমিটের পর যেসব ক্রিকেটারদের ঢাকায় বাসা আছে তারা বাসায় ফিরে যাবেন। আর বাকিরা ক্রিকেট একাডেমিতে থাকবেন।

বিজয়ী ক্রিকেট দলের জন্য বিসিবির উপহার এবং সংবর্ধনার আর কি আয়োজন করছে সেটা এখনো জানা যায়নি। তবে সরকারের পক্ষ থেকে বিশ্বকাপ জয়ী দলকে গণসংবর্ধনার ঘোষণা জানানো হয়েছে। তবে সংবর্ধনার সময়ক্ষণ এখনো জানানো হয়নি।

আজকের খুলনা
আজকের খুলনা
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর