আজকের খুলনা
ব্রেকিং:
রাজশাহীর চারঘাট স্লুইচগেটের নিচে ৪টি গলিত মরদেহ ভেসে এসেছে, ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে আজ নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী

শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সেন্টমার্টিনে দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু
২৩

বিএনপি লিমিটেড কোম্পানি, নেতারা ভাড়াটে: তথ্যমন্ত্রী

ঢাকা অফিস

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

বিএনপির সিনিয়র নেতারা অন্য দল থেকে এসেছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ‘বিএনপি একটি লিমিটেড কোম্পানি। ওই দলের নেতারা হলেন ভাড়াটে। মির্জা ফখরুল ইসলাম, মওদুদ আহমদ ও রুহুল কবির রিজভীরা অন্য দল থেকে এসেছেন। মওদুদ আহমদ আওয়ামী লীগ, জাতীয় পার্টি করে বিএনপিতে এসেছেন, আর মির্জা ফখরুল ইসলাম ও রুহুল কবির রিজভী ছাত্র জীবনে অন্য দল করেছেন।’

আজ সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এসময় খালেদা জিয়াকে মুক্ত করতে মানববন্ধন নয়, দানববন্ধন করতে হবে, বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের এমন উক্তির সমালোচনা করেন তিনি।

মন্ত্রী বলেন, বিএনপির এ দানববন্ধন করার বিষয়টি অশুভ ইঙ্গিত বহন করে। ২০১৩, ১৪ ও ১৮ সালে বিএনপি দানবীয় রূপ ধারণ করেছিল। তবে এবার জনগণ আর তাদের দানবীয় রূপ ধারণ করতে দেবে না। তাদের দানবীয় রূপ জনগণ প্রত্যাখ্যান করেছে।

বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, আপনারা দানবীয় রূপ পরিহার করুন।

ছাত্রলীগ বিষয়ে করা এক প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, ছাত্রলীগের সমস্যা সমাধানযোগ্য। ছাত্রলীগে অনুপ্রবেশকারী থাকতে পারে, তবে তা বড় কোনও বিষয় নয়। এ সমস্যা সমাধানযোগ্য।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর