আজকের খুলনা
ব্রেকিং:
নোয়াখালীতে বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত পাথরঘাটার দুর্ঘটনা গ্যাস লাইন বিস্ফোরণে নয় : তদন্ত কমিটি তামিমকে নিল ঢাকা, মুশফিককে খুলনা নোয়াখালীর মার্কেটে অগ্নিকাণ্ড : শতকোটি টাকার ক্ষতি হলি আর্টিসান হামলা : রায় ২৭ নভেম্বর মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ হাইকোর্টের রায়

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ঘুষ নেয়া দ্রুত বিচার ট্রাইব্যুনালের সেই সেরেস্তা সহকারী বরখাস্ত খেলাপি ঋণ পুনঃতফসিলে ৯০ দিন সময় দিল সরকার টাঙ্গাইলে এক শিশুকে গলা কেটে হত্যা করলো আরেক শিশু খুলনায় চতুর্থ দিনে ৪ কোটি ২৯ লাখ টাকার কর আদায় পর্দা কাণ্ডে ফরিদপুরের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব

বিএনপির অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না : নৌ প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি : প্রকাশিত ৫:২২ পিএম

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

নৌ পরিবহন প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আজ বিএনপির কেন্দ্রীয় নেতারা পদত্যাগ করছে কারণ বিএনপির রাজনীতি ভুল ছিল। বিএনপির রাজনীতি একদিন বাংলাদেশ থেকে বিলীন হয়ে যাবে। তাদের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না, কারণ তারা মরীচিকার পিছনে ছুটছে।

আজ শনিবার (৯ নভেম্বর) সকাল ১০টার দিকে দিনাজপুরে বিরল উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আগামী দিনে বিএনপি নামক একটি রাজনৈতিক দলকে কেউ উচ্চারণ করবে না। ভুল রাজনীতি দল বাংলাদেশকে ভুল ভাবে পরিচালিত করার অনেক অপচেষ্টা করেছে। বাংলাদেশকে ভুল পথে পরিচালিত করার জন্য তারা অনেক অপচেষ্টা করেছে। বাংলাদেশের মানুষ আর কখনও ভুল পথে পা বাড়াবে না।

তিনি বলেন, যারা সন্ত্রাস-নৈরাজ্য অগ্নিকাণ্ড ও দেশ বিরোধী কর্মকাণ্ডের সাথে সরাসরি জড়িত ছিল এবং সমাজ যাদেরকে নিয়ে সুস্থ চিন্তা করে না তারা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত হতে পারবে না।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, আমাদের দলের সাথে যারা কাজ করছে তাদের সমাজের সুনাম আছে সমাজ তাদেরকে গ্রহণ করেছে ও রাজনৈতিকভাবে তাদের অবস্থান আছে। আমরা যাদেরকে আওয়ামী লীগের রাজনীতি করার সুযোগ করে দিয়েছি তারা সঠিক রাস্তায় আছে। আওয়ামী লীগ দেশকে সঠিক ভাবে নেতৃত্ব দিচ্ছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, গত ১০ বছরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এক অভূতপূর্ব উন্নযনের দিকে নিয়ে গেছেন। বাংলাদেশের মানুষকে তিনি গন্তব্যের ঠিকানা করে দিয়েছেন। বাংলাদেশের মানুষকে তিনি সম্ভাবনার জায়গায় নিয়ে গেছেন। বাংলাদেশের মানুষকে তিনি স্বপ্ন পূরণের জায়গায় নিয়ে গেছেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, বাংলাদেশের মানুষ কখনও এ জায়গা থেকে মুখ ফিরিয়ে নিবে না। কারণ বাংলাদেশের মানুষ বিশ্বাস করে জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে নয় মাস সংগ্রামের মধ্য দিয়ে একটি স্বাধীন সার্বভৌমত্ব দেশ পেয়েছিলাম। মাত্র সাড়ে তিন বছরের মাথায আমাদের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করা হয়েছে। এরপর থেকেই বাংলাদেশের উন্নযনের চাকা পিছন দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছিল। আমরা স্বাধীনতার সুফল পাই নাই।

তিনি বলেন, আজকে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্বাধীনতার সুফল পাচ্ছি, স্বাধীনতার সুখ অনুভব করছি। বাংলাদেশের যেকোনও স্থানে তাকালে দেখা যায় শুধু উন্নযন উন্নযন আর উন্নয়ন।

বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম.আব্দুল লতিফের সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু , সহসভাপতি আবুল কাশেম অরু , বিরল পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, জেলা পরিষদের সদস্য সুফিয়া নাহার, আকবর আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রুমা কান্ড রায়, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য এ্যাড. রবিউল ইসলাম রবি প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর