আজকের খুলনা
ব্রেকিং:
উত্তরবঙ্গের সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে ব্রাহ্মনবাড়িয়া ও সিরাজগঞ্জে ট্রেন দূর্ঘটনায় সংসদে প্রধানমন্ত্রীর দু:খ প্রকাশ, পেছনে কোনো দূরভিসন্ধি আছে কি না তা খতিয়ে দেখা হবে প্রতিটি উপজেলায় ১০ জন করে চিকিৎসক নিয়োগ দেয়া হবে : সংসদে স্বাস্থ্যমন্ত্রী ২২ নভেম্বর খুলে দেয়া হচ্ছে কুয়েট এর সকল হল, তবে সভা সমাবেশ মিছিল নিষিদ্ধ ঘোষণা পদোন্নতি পেয়ে ইন্সপেক্টর হলেন ৩৩৭ এসআই রংপুর এক্সপ্রেসে সামান্য আগুন, ক্ষয়-ক্ষতি হয়নি: রেল সচিব ৪৪ বছরে নৌ-দুর্ঘটনায় ৪৭১১ জনের প্রাণহানি : সংসদে তথ্য প্রকাশ গাজীপুরের কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মেয়েসহ ৩ জনের

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৬৫০ বিচারকের পদোন্নতির প্যানেল অনুমোদন আয়কর মেলার প্রথমদিনে সারাদেশে আদায় ৩২৩ কোটি টাকা নতুন ডাক্তারদের প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী এবার প্রাথমিক সমাপনীতে অংশ নিচ্ছে ২৯ লাখ শিক্ষার্থী আইনি মতামত নিয়ে শিক্ষকদের বেতন বৃদ্ধির প্রজ্ঞাপন : সচিব
৩৬

বাদলের মরদেহ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে

ঢাকা অফিস : প্রকাশিত ৯:৩৬ পিএম

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

সংসদ সদস্য ও জাসদ নেতা মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদলের মরদেহ ভারতের বেঙ্গালুরুর থেকে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে।

জাসদ নেতা ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে আগামীকাল শনিবার। সেদিনই চট্টগ্রামের বোয়ালখালীতে মা-বাবার পাশে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে তাকে।

ঢাকা ও চট্টগ্রামে তার চারটি জানাজার আয়োজন করা হয়েছে। 

সংসদ সদস্য বাদলের ছোট ভাই মনির খান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বিষয়টি নিশ্চিত করেন। 

তারা বলেন, আগামীকাল সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় বাদলের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তার প্রতি শ্রদ্ধা জানানোর জন্য সেখানে কিছু সময় মরদেহ রাখা হবে।

এরপর দুপুরে হেলিকপ্টারযোগে তার মরদেহ চট্টগ্রামে নেওয়া হবে। দুপুর ২টায় অর্থাৎ জোহর নামাজের পর চট্টগ্রাম জমিয়তুল ফালাহ মসজিদ ময়দানে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। সেখানেও কিছু সময় মরদেহ রাখা হবে। সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হবে তার গ্রামের বাড়ি বোয়ালখালীতে। 

আছরের নামাজ শেষে তৃতীয় জানাজা হবে বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে। এরপর বাড়ি সংলগ্ন নুর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে চতুর্থ জানাজা শেষে মঈন উদ্দীন খান বাদলকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল ৭টা ৪৫ মিনিটে ভারতের বেঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাসদের একাংশের কার্যকরী সভাপতি মঈন উদ্দীন খান বাদল। 

চট্টগ্রামের বোয়ালখালী-চান্দগাঁও আসন থেকে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর