আজকের খুলনা
ব্রেকিং:
দেশে পর্যাপ্ত লবনের মজুদ আছে, গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা : সরকার দুবাই থেকে দেশের পথে প্রধানমন্ত্রী লবণ নিয়ে কারসাজি ঠেকাতে মাঠে নেমেছে পুলিশ পদ্মায় ১৬ তম স্প্যান স্থাপন : দৈর্ঘ্য বেড়ে ২.৪ কিলোমিটার সতীর্থকে লাঞ্চিত করার দায়ে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হলো শাহাদাত নতুন সড়ক আইনের প্রতিবাদে দেশের বিভিন্ন স্থানে চলছে অঘোষিত পরিবহন ধর্মঘট

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
পটুয়াখালীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু লোডিংয়ে সমস্যা হওয়ায় কাল আসছে পেঁয়াজের প্রথম চালান মোহনগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ড : কোটি টাকার ক্ষতির আশঙ্কা আন্তর্জাতিক পুরুষ দিবস আজ সাতক্ষীরা সীমান্তে ১১৫ কেজি ইলিশসহ আটক ১ পাচারকারী দিনাজপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত আশুলিয়ায় যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার রাজশাহীতে অধ্যক্ষকে পানিতে ফেলার ঘটনায় প্রধান আসামিসহ গ্রেফতার আরও ৪
২৬৮

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে আহত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই বাবা ও দুই ছেলেকে মারধর করেছে প্রতিপক্ষরা।

বুধবার (১৬ অক্টোবর) রাতে কচুয়া উপজেলার গজালিয়া ইউনিয়নের আলীপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় দুই পুত্র ও পিতাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

আহতরা হলেন, আলীপুর গ্রামের আব্দুস সালাম শেখ (৬৫), তার ছেলে মোঃ শামীম শেখ (৩৭) এবং মোঃ তুহিন হোসেন (২৮)।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোঃ তুহিন হোসেন জানান, ৯মাস আগে বাড়ির পাশে একটি জমি ক্রয় করে ভোগ দখল করছিলাম। কিন্তু আওয়ামী লীগ নেতা হাফিজুল মোল্লা ওই জমি দখল করার চেষ্টা করে আসছিলেন। এর ধারাবাহিকতায় বুধবার রাতে হাফিজুল মোল্লার নির্দেশে লিটু শেখ, কামরুল শেখ, মোহাম্মাদ মোল্লা, ফারুক শেখ, কবির শেখ, আতিয়ার মোল্লাসহ কয়েকজন আমাদের বাড়িতে এসে অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা আমার বাবার বুকে ও মাথায় বেধরক পিটায় তিনি এখন মুমূর্ষ অবস্থায় রয়েছে, রাত থেকে এখনও তার জ্ঞান ফেরেনি। পিটিয়ে আমার বড় ভাই শামীম শেখের হাতপা ভেঙ্গে দিয়েছে। আমারও মাথায় কোপ দিয়েছে। আমাদের পরিবারের সকলকে হত্যা করার হুমকী দিচ্ছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুর রহমান বলেন একটি মারামারির ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর