আজকের খুলনা
ব্রেকিং:
রাজধানীতে আনসারুল্লাহ’র ২ সদস্য আটক এসএ গেমস : ১০ উইকেটে জিতলো বাংলাদেশ ভারতে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা, অভিযুক্ত ৪ জনই পুলিশের গুলিতে নিহত টাঙ্গাইলে মাইক্রোবাস-কাভার্ডভ্যান সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
দৃশ্যমান মেট্রোরেলের ৮ কি.মি. পথ, এ মাসেই বসছে স্লিপার জলবায়ু পরিবর্তনে ঝুঁকির তালিকায় বাংলাদেশ ৭ম স্থানে চিত্রগ্রাহক মাহফুজুর রহমান আর নেই
৩৭

বাংলাদেশে সফরের আগে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ শাহজাদ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

বোর্ডের সঙ্গে দ্বন্দে জড়িয়ে ক্রিকেট ক্যারিয়ার ঝুঁকিতে ফেলছেন আফগানিস্তানের ওপেনার মোহাম্মদ শাহজাদ।

বিশ্বকাপ চলাকালিন তাকে দেশে ফেরত পাঠিয়েছিল আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।  বলা হয়েছিল, হাঁটুর চোটে তাকে দলে রাখা হচ্ছে না। কিন্তু পরবর্তীতে শাহজাদ দাবি করেন, তাকে অন্যায়ভাবে বাদ দেওয়া হয়েছিল।  অবশ্য একাধিক গণমাধ্যমও বলেছিল, তাকে সাময়িক বাদ দেওয়া হয়েছে!

এবার এসিবি শাহজাদের অপরাধ সামনে নিয়ে এল। দেশের বাইরে ভ্রমণের জন্য আফগান ক্রিকেটারদের বোর্ডের অনুমতি নিতে হয়।  কিন্তু ব্যক্তিগত সফরে যাওয়ার আগে বোর্ডের অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করেননি শাহজাদ। এ অপরাধে তাকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করেছে এসিবি।

বিশ্বকাপ চলাকালিন বোর্ডের সমালোচনা করায় তার বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনেছিল এসিবি।  শৃঙ্খলা কমিটির সামনে ২০ থেকে ২৫ জুলাইয়ের মধ্যে তাকে উপস্থিত থাকতে বলেছিল এসিবি। তাতে সাড়া দেননি শাহজাদ।  সবকিছু মিলিয়ে বোর্ডের সঙ্গে তিক্ত সম্পর্ক শাহজাদের।  বোর্ডও চুক্তিভুক্ত এ ক্রিকেটারকে সহজে ছাড় দিচ্ছে না।  অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করার পর তার বিরুদ্ধে অধিকতর শাস্তির ব্যবস্থা নেওয়া হতে পারে ইঙ্গিত দিয়েছে এসিবি।

এ নিষেধাজ্ঞায় সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে নাও আসতে পারেন শাহজাদ।  একটি টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি  অংশ নিতে আগামী ৩০ আগস্ট বাংলাদেশে আসবে আফগানিস্তান ক্রিকেট দল।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর