আজকের খুলনা
ব্রেকিং:
সরকারি চাকরি আইন-২০১৮ এর ৭টি ধারার বৈধতা নিয়ে সরকারকে লিগ্যাল নোটিশ দ্রুততম সময়ের মধ্যে রোহিাঙ্গা ক্যাম্পের চারদিকে কাঁটাতারের বেষ্টনী তৈরির কাজ শুরু হবে : সেনাবাহিনী প্রধান অর্থোপাচার মামলায় সেলিম প্রধান ও তার দুই সহযোগীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাস ২৩.৭২ শতাংশ সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় : ওবায়দুল কাদের বিশ্ববিদ্যালয়সহ সব শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি ও র‌্যাগিং বন্ধে রিট

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আবরার হত্যা : মোয়াজ ও শামিম বিল্লাকে ৫ দিনের রিমান্ডে জেএসসি পরীক্ষা : ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯ কাকরাইলে পিকআপের ধাক্কায় রিকশা আরোহী নারী নিহত চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২
২৭

বাংলাদেশে গান করতে আসছেন রানু মণ্ডল!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

কলকাতার রেলস্টেশন থেকে বলিউডে পৌঁছে যাওয়া রানু মন্ডলকে চেনেন না এখন এমন মানুষ পাওয়া কষ্টকর। ভারতের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমের বদৌলতে বাংলাদেশেও তিনি এখন বেশ পরিচিত।

এবার সেই রানু নাকি গান করতে আসছেন ঢাকায়। বাংলাদেশের এক নামকরা সংগীত পরিচালকের প্রস্তাবে তিনি খুব শিগগিরই আসছেন বলে খবর প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যম।   

প্রকাশিত খবরে সূত্রের বরাত দিয়ে বলা হয়, বাংলাদেশে আসার জন্য প্রয়োজনীয় কাগজপত্র তৈরিতে তোরজোড় শুরু করেছেন রানু। সম্প্রতি কলকাতার রুবি মোড়ের কাছে পাসপোর্ট অফিসেও নাকি দেখা মিলেছে তার। 

তবে এ বিষয় রানু অথবা তার আবিষ্কারক অতীন্দ্র চক্রবর্তী কোনো মন্তব্য করেননি।

এক সময় রেলস্টেশনে অগণিত মানুষের ভিড়ে রানুর সুমধুর গানের সুর ভেসে বেড়াত। এত সুরেলা কণ্ঠের গান শুনে মানুষ মুগ্ধ হয়ে থমকে দাঁড়াতেন। তার গান ভিডিও করে ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হয়। এরপরের ঘটনা সবারই জানা।

কলকাতার রেলস্টেশন থেকে তুলে নিয়ে এসে টিভি রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’ অনুষ্ঠানে রানুকে গান করার সুযোগ করে দেন বলিউডের সংগীতশিল্পী হিমেশ রেশমিয়ার। শুধু তাই নয়, রানুকে তিনি গান গাওয়ার সুযোগও করে দিয়েছেন হিন্দি সিনেমাতেও।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর