আজকের খুলনা
ব্রেকিং:
খুলনায় শিশু আফসানাকে গণধর্ষণ ও হত্যা মামলায় ২ জনের ফাঁসির আদেশ পূজা মণ্ডপে আইনশৃঙ্খলা বাহিনীর সাড়ে তিন লাখ সদস্য নিয়োজিত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী গুলিস্তান মহানগর নাট্যমঞ্চের পুকুর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার ডেঙ্গুর স্থায়ী সমাধানে ৫ বছর মেয়াদী পরিকল্পনা নেওয়া হয়েছে: সাঈদ খোকন প্রতিটি বিভাগীয় শহরে মেডিকেল বিশ্ববিদ্যালয় করা হবে: প্রধানমন্ত্রী রাজশাহীর বাগমারার মা-ছেলেকে গলা কেটে হত্যা মামলায় ৩ জনের ফাঁসি ৪ জনকে যাবজ্জীবন

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রোহিঙ্গাদের এনআইডি প্রদানে সহায়তাকারী তিনজন রিমান্ডে ঈশ্বরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত, স্বামী আটক কিশোরগঞ্জে ট্রাকচাপায় ২ স্কুলছাত্র নিহত রাঙ্গামাটির বাঘাইছড়িতে ২ জনকে গুলি করে হত্যা গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত
২১

বরিশালে ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  

বরিশালে ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বরিশাল নগর ও বানারীপাড়া উপজেলায় পৃথকভাবে অভিযান চালায় জেলা প্রশাসন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এরমধ্যে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার ও সুব্রত বিশ্বাস দাসের নেতৃত্বে নগরের ধান গবেষণা রোড এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়।

অভিযানে খাদ্য প্রস্তুতের লাইসেন্স না থাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও মোড়কে পণ্যের ওজন না থাকার অপরাধে বেকারিকে বিএসটিআই আইন-২০১৮ মোতাবেক ঢাকা বেকারি ও ডেইলি প্লাস নামক দু’টি বেকারিকে ১৫ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় প্রসিকিউশন কর্মকর্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএসটিআই'র ফিল্ড কর্মকর্তা মো. মাহফুজুর রহমান ও জহুরুল ইসলাম।

অপরদিকে বরিশালের বানারীপাড়ায় ভেজালবিরোধী অভিযানে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব মিয়ার নেতৃত্বে অভিযানে ১০ আর্মড পুলিশ ব্যাটেলিয়নের সদস্যরা।

এসময় ভান্ডারী জেনারেল পোল্ট্রি স্টোরের প্রোপাইটর সোহেলকে দেড় হাজার টাকা, ভাই ভাই পোল্ট্রির প্রোপাইটর রতনকে ১ হাজার টাকা, মাতৃভান্ডারের প্রোপাইটর উত্তম কুমার কুণ্ডকে ৩ হাজার টাকা, নয়া জামান স্টোরের প্রোপাইটর হাবিবুর রহমাকে আড়াই হাজার টাকা, ভাই ভাই স্টোরের প্রোপাইটর আবুল বাশারকে ৫ হাজার টাকাও লোকনাথ স্টোরের প্রোপাইটর রাম কৃষ্ণ বণিককে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

পণ্যের মোড়ক ব্যবহার ও মূল্যের তালিকা প্রদর্শন না করা,  প্রতিশ্রুত পণ্য বা সেবা যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করা ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭, ৩৮, ও ৪৫ ধারা মোতাবেক এ জরিমানা করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর