আজকের খুলনা
ব্রেকিং:
তিস্তা নদীশাসনে বড় প্রকল্প নেয়া হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী রোহিঙ্গারা যেন ভোটার হতে না পারে : সিইসি জিয়াউর রহমান দেশে প্রথম জুয়া চালু করেছিলো : হানিফ ছাত্রলীগ-যুবলীগই নয়, আ.লীগের অনেকেও নজরদারিতে: কাদের রাজশাহীর চারঘাট স্লুইচগেটের নিচে ৪টি গলিত মরদেহ ভেসে এসেছে, ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে

শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনা মহানগরে ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক চাঁদপুরে বিদ্যুতের তারে জড়িয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু সোনাইমুড়ীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার মধুপুরে ট্রাকচাপায় ভ্যান চালক নিহত চাঁপাইনবানগঞ্জে যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪
২২

বরিশালে ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

বরিশালে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামি রনি মজুমদারকে (২০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ দুপুরে বরিশাল নগরের রূপাতলী র‌্যাব-৮ এর প্রধান কার্যালয়ে অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম সংবাদ সম্মেলনে জানান, র‌্যাব-৮ এর একটি দল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতে মাদারীপুরের ডাসার থানাধীন কাজীবাকৈ ইউনিয়নের মেদাকুল বাজার এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি রনিকে আটক করা হয়। রনি মাদারীপুর সদর মডেল থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার এজাহারভুক্ত পলাতক আসামি ও মাদারীপুর সদর থানা এলাকার বাসিন্দা হারুন মজুমদারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, গত ৮ সেপ্টেম্বর রনি মাদারীপুর জেলার সদর থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড এলাকার চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে তার নিজ বাসার সামনে থেকে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে একটি একতলা ভবনের ছাদের নিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এলে দৌড়ে পালিয়ে যান রনি। এরপর থেকে তিনি পালাতক ছিলেন। 

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পরিবার বাদী হয়ে রনির বিরুদ্ধে মাদারীপুর সদর মডেল থানা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর