আজকের খুলনা
ব্রেকিং:
জামিন পেলে চিকিৎসার জন্য বিদেশে যাবে খালেদা জিয়া : জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম বাংলাদেশ ভারত প্রথম টেস্ট আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় শুরু পঞ্চগড়ে ট্রাকের নিচে পিষ্ট হয়ে স্কুলছাত্র নিহত রোহিঙ্গাদের এন আই ডি কেলেংকারীর ঘটনায় নির্বাচন কমিশনের উচ্চমান সহকারী আবুল খায়ের ও আনোয়ার হোসেন গ্রেফতার রেল ঘটনার দতন্ত রিপোর্ট তিন দিনের ভিতর দেওয়া হবে যত দ্রুত সম্ভব আবরার হত্যা মামলার বিচারকাজ শেষ করা হবে: আইনমন্ত্রী মিয়ানমার সফরে যাচ্ছেন সেনাবাহিনী প্রধান উদ্ধার হলো চরে আটকেপড়া লঞ্চের ৫০০ যাত্রী বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার চার্জশীট প্রস্তুত, অভিযুক্ত ২৫, সরাসরি হত্যায় জড়িত ১১ ট্রেন দুর্ঘটনা: ১৬ যাত্রী নিহতের ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় অপমৃত্যুর মামলা বাংলাদেশের পতাকাবাহী জাহাজ সুরক্ষায় আইন পাস

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা : হানিফ দৌলতপুরে বিজিবির হাতে ৬টি সোনার বারসহ এক নারী আটক প্রবাসী ভোটার: সংযুক্ত আরব আমিরাতে অনলাইন সেবা শুরু ১৮ নভেম্বর বেনাপোলে ৮টি স্বর্নের বারসহ ১ জন আটক প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৭১ তম জন্মদিন আজ শুক্রবার সৌদি থেকে ফিরবেন নির্যাতনের শিকার সেই সুমি ক্ষমা চাইলেন মসিউর রহমান রাঙ্গা সৌদিতে নারী শ্রমিক না পাঠানোর অনুরোধ সংসদে
১০

বরিশালে এমপিওভুক্তির দাবিতে বিক্ষোভ

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

বরিশাল নগরীর উত্তরাংশের মোফাজ্জল হোসেন খান মাধ্যমিক বালিকা বিদ্যালয় এমপিওভুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষক-শিক্ষার্থীসহ অভিভাবকরা। পরে একই দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন আন্দোলনকারীরা।

আজ সকাল ১১ টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সিনিয়র সদস্য আনোয়ার হোসেন তালুকদার। 

এসময় বক্তব্য রাখেন বিসিসি’র ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশাহ ও খান মোহাম্মদ জামাল হুসাইন, প্রধান শিক্ষক গাজী হারুন, মো. আনোয়ার হোসেন, আব্দুর রশিদ মুন্সি, আব্দুর রশিদ মিয়া, শিক্ষিকা ফরিদা ইয়াসমিন, খাদিজা আক্তার সুমা, মাহমুদা খানম, সামিনা আফরোজ, মো. কামরুল ইসলাম ও মাহমুদ হাসান।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৮ বছর আগে প্রতিষ্ঠিত এই বিদ্যালয়টি স্থানীয় নারী ও শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছে। কিন্তু এমপিওভুক্তি না হওয়ায় শিক্ষকরা মানবেতর জীবন যাপন করছেন। আর্থিক দূরাবস্থা কাটাতে বিদ্যালয়টি দ্রুত এমপিওভুক্ত করার দাবি জানাই।

মানববন্ধন শেষে সদর রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে তারা জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর দাবি সংবলিত একটি স্মারকলিপি দেন। 

২০০১ সালে ৬৮ শতাংশ জমির উপর প্রতিষ্ঠিত এই বিদ্যালয়ে ৩ শতাধিক শিক্ষার্থী রয়েছে। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর