আজকের খুলনা
ব্রেকিং:
রাজধানীতে আনসারুল্লাহ’র ২ সদস্য আটক এসএ গেমস : ১০ উইকেটে জিতলো বাংলাদেশ ভারতে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা, অভিযুক্ত ৪ জনই পুলিশের গুলিতে নিহত টাঙ্গাইলে মাইক্রোবাস-কাভার্ডভ্যান সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
দৃশ্যমান মেট্রোরেলের ৮ কি.মি. পথ, এ মাসেই বসছে স্লিপার জলবায়ু পরিবর্তনে ঝুঁকির তালিকায় বাংলাদেশ ৭ম স্থানে চিত্রগ্রাহক মাহফুজুর রহমান আর নেই
১৮৭

বটিয়াঘাটায় রক্ত দাতাদের উদ্বুদ্ধকরণে সংবর্ধনা ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯  

বটিয়াঘাটা উপজেলার ভান্ডারকোট ইউনিয়ন পরিষদ চত্বরে শুক্রবার ভান্ডারকোট ব্লাড ডোনার্স ক্লাব কর্তৃক আয়োজিত রক্তদানে রক্ত দাতাদের উদ্বুদ্ধকরণে সংবর্ধনা ও আলোচনা সভা ভান্ডারকোট ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি মোঃ হাফিজুর রহমান শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর সরকারি এম এম সিটি কলেজের সহযোগী অধ্যাপক ডক্টর খ ম রেজাউল করিম, বিশেষ অতিথি ছিলেন দাকোপ উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসারডাক্তার নিপা রায়, বি কে ইউনিয়ন ইনস্টিটিউশনের সহকারী শিক্ষক মোঃ আশিকুর রহমান, ফকিরহাট শুভদিয়া ইয়ং বয়েজ ব্লাড ডোনার্স ক্লাবের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা রবিউল ইসলাম, রামপাল গৌরম্ভা জি এস ব্লাড ডোনার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রাজু আহমেদ, ভান্ডারকোট ব্লাড ডোনার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক চিনময় দত্ত। অন্যান্যের বক্তব্য রাখেন জনাব মোঃ সবুজ বিশ্বাস, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, খুলনা বিশ্ববিদ্যালয়, মোঃ আলামিন ইসলাম নাঈম, অর্থনীতি বিভাগ, খুলনা বিশ্ববিদ্যালয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন এস এম রেজোয়নুর রহমান সাধারণ সম্পাদক, ভান্ডারকোট ব্লাড ডোনার্স ক্লাব।
উপস্থিত ছিলেন মিরাজ তাহসিন শিমুল, বিশ্বাস আমিনুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর গোলদার, মোঃ কামরুল ইসলাম, মোঃ আমিনুল ইসলাম পিয়াল,  মোঃ ওহিদুজ্জামান ডালিম।
এছাড়া উপস্থিত ছিলেন ভান্ডারকোট ব্লাড ডোনার্স ক্লাব, শুভদিয়া ইয়ং বয়েজ ব্লাড ডোনার্স ক্লাব, জি এস ব্লাড ডোনার্স ক্লাব এর সকল সদস্যগণ।

উক্ত অনুষ্ঠানে সর্বমোট ৩১ জনকে ১০ বার বা তার বেশি রক্ত দেওয়ার জন্য ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয় এবং সকল রক্ত সৈনিককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, যারা রক্ত দান করে তারা মহামানব। আর মহামানবরা মৃত্যুর পরও তাদের কর্ম দিয়ে এই পৃথিবীতে বেঁচে থাকে।আজকের এই যুবকরা তাদের কর্ম দিয়ে এ পৃথিবীতে নাম স্বর্ণাক্ষরে লিখে যাবে এই কামনা করি।

সভাপতি তার বক্তব্যে বলেন, ভালো ফলাফল করলে একজন ছাত্র কে সংবর্ধনা দেয়া হয় ভালো অর্জন করলে কোন বিশেষ ব্যক্তিকে সংবর্ধনা দেয়া হয় কিন্তু যারা নিজের রক্ত দিয়ে অন্য মানুষের জীবন বাঁচাতে এগিয়ে আসে তাদের কেউ বিশেষভাবে সম্মান দেখায় না। আজ আমরা সেই সকল মহান ব্যক্তিদের ক্রেস্ট দিয়ে সম্মান জানাবো যারা নিজের রক্ত দান করে সেচ্ছায়। আগামীতে আমাদের এই রকম অনুষ্ঠান অব্যাহত থাকবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর