আজকের খুলনা
ব্রেকিং:
খুলনায় শিশু আফসানাকে গণধর্ষণ ও হত্যা মামলায় ২ জনের ফাঁসির আদেশ পূজা মণ্ডপে আইনশৃঙ্খলা বাহিনীর সাড়ে তিন লাখ সদস্য নিয়োজিত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী গুলিস্তান মহানগর নাট্যমঞ্চের পুকুর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার ডেঙ্গুর স্থায়ী সমাধানে ৫ বছর মেয়াদী পরিকল্পনা নেওয়া হয়েছে: সাঈদ খোকন প্রতিটি বিভাগীয় শহরে মেডিকেল বিশ্ববিদ্যালয় করা হবে: প্রধানমন্ত্রী রাজশাহীর বাগমারার মা-ছেলেকে গলা কেটে হত্যা মামলায় ৩ জনের ফাঁসি ৪ জনকে যাবজ্জীবন

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রোহিঙ্গাদের এনআইডি প্রদানে সহায়তাকারী তিনজন রিমান্ডে ঈশ্বরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত, স্বামী আটক কিশোরগঞ্জে ট্রাকচাপায় ২ স্কুলছাত্র নিহত রাঙ্গামাটির বাঘাইছড়িতে ২ জনকে গুলি করে হত্যা গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত
৫৩

বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে ৩৫ কিমি যানজট, ভোগান্তি

ঢাকা অফিস

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়ক হয়ে উত্তর ও দক্ষিণবঙ্গগামী সব ধরনের যানবাহন থেমে গেছে। এতে করে যানজটে আটকা পড়ে ঘরমুখো মানুষের ঈদ আনন্দ মাটি হতে চলেছে।

আজ সকালে এ প্রতিবেদন লেখা পর্যন্ত (সকাল পৌনে ১০টা) বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্ত থেকে করটিয়া পর্যন্ত ৩৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।
 
এদিকে যানজটের মূল চিত্র তুলে না ধরার অভিযোগ তুলে সংবাদ সংগ্রহ করতে যাওয়া বেশ কয়েকজন সাংবাদিকদের নাজেহাল করেছেন সাধারণ যাত্রীরা। তাদের অভিযোগ, দীর্ঘক্ষণ একই স্থানে যানজটে আটকে পড়ে থাকা খুবই কষ্টের। কিন্তু কিছু মিডিয়া লিখছেন যানবাহনে ধীরগতি।

যানজট নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছে হাইওয়ে পুলিশ। তবে কয়েকটি স্থানে গাড়ি বিকল হয়ে যাওয়ায় এ অচলাবস্থার সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

যানজটে আটকে থাকা রংপুরগামী সাংবাদিক রাকিবুল হাসান সজিব জানান, ভোর থেকে একই জায়গায় বসে আছি। গাড়ি নড়ছেই না। যদি এমন অবস্থা অব্যাহত থাকে, তাহলে ঈদ আনন্দ মাটি হয়ে যাবে বলে মনে হচ্ছে।
 
এর আগে শনিবারও (১০ আগস্ট) দিনভর যানজটে নাকাল হতে হয়েছে উত্তর ও দক্ষিণবঙ্গগামী মানুষজনকে। মাত্র কয়েক কিলোমিটার পথ পাড়ি দিতে সময় লেগেছে কয়েকঘণ্টা। একই অবস্থা ছিল বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কেও।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর