আজকের খুলনা
ব্রেকিং:
মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪ জামিন পেলে চিকিৎসার জন্য বিদেশে যাবে খালেদা জিয়া : জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম বাংলাদেশ ভারত প্রথম টেস্ট আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় শুরু রোহিঙ্গাদের এন আই ডি কেলেংকারীর ঘটনায় নির্বাচন কমিশনের উচ্চমান সহকারী আবুল খায়ের ও আনোয়ার হোসেন গ্রেফতার যত দ্রুত সম্ভব আবরার হত্যা মামলার বিচারকাজ শেষ করা হবে: আইনমন্ত্রী মিয়ানমার সফরে যাচ্ছেন সেনাবাহিনী প্রধান বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার চার্জশীট প্রস্তুত, অভিযুক্ত ২৫, সরাসরি হত্যায় জড়িত ১১

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রেল দূর্ঘটনার তদন্ত রিপোর্ট তিন দিনের ভিতর দেওয়া হবে খুলনায় কর অঞ্চলের সেরা ৭৭ করদাতাকে সম্মাননা প্রদান বরিশালে জঙ্গি সংগঠনের আঞ্চলিক কমান্ডার আটক বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা : হানিফ প্রবাসী ভোটার: সংযুক্ত আরব আমিরাতে অনলাইন সেবা শুরু ১৮ নভেম্বর প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৭১ তম জন্মদিন আজ শুক্রবার সৌদি থেকে ফিরবেন নির্যাতনের শিকার সেই সুমি
১৩

বঙ্গবন্ধুকে নিয়ে গাইলেন কুমার বিশ্বজিৎ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

লক্ষ্য কোটি তরুণ-তরুণীর প্রিয় কন্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। যিনি আধুনিক, ক্লাসিক্যাল ও লোকগীতিসহ সব ধরনের গানের এক উজ্জ্বল তারকা। তার গানে শ্রোতারা যেন একটু অন্যরকম আমেজ পায়। এখন খুব বেশি গান প্রকাশ না করলেও সময় নিয়ে হাজির হচ্ছেন নতুন গানে।

আগামী বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী। আর এই উপলক্ষে বঙ্গবন্ধুকে নিয়ে গাইলেন জনপ্রিয় এই শিল্পী। গানের শিরোনাম ‘হে বন্ধু বঙ্গবন্ধু’, এর কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার এবং কিশোরের সুরে সংগীতায়োজন করেছেন মানাম আহমেদ। সম্প্রতি গানটির গানটির কণ্ঠ ধারণের কাজ শেষ হয়েছে। মিক্স মাস্টারিংয়ের জন্য মুম্বাইয়ে পাঠানো হয়েছে গানটি।

কুমার বিশ্বজিৎ বলেন, জাতির পিতার শততম জন্মবার্ষিকীকে মাথায় রেখেই এই গানের পরিকল্পনা করেছিলাম। গানটি শুধু একটি গান নয়, এটি তরুণ প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর ভাবনাচিন্তা, দেশপ্রেম, অসাম্প্রদায়িক মনোভাব প্রদর্শনের একটি গল্প বলা। এক জীবনে অনেক গানই তো গেয়েছি। সেই গানের মাধ্যমে এবার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানাতে চেয়েছি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর