আজকের খুলনা
ব্রেকিং:
দেশে ফিরলেন সৌদিতে নির্যাতনের শিকার সেই সুমি বাংলাদেশ-মিয়ানমারের পরিস্থিতি তদন্তে আইসিসির অনুমোদন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
বগুড়ায় হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার, আটক ১ ভারতের সংগ্রহ ৩ উইকেটে ১৮৮ রান : ৩৮ রানের লিড নিয়েছে স্বাগতিকরা কক্সবাজারে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত
৫১৫

ফের এগোলো সিলেটের টি-টোয়েন্টি ম্যাচের সময়

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮  

সিলেটে সোমবার অনুষ্ঠেয় টি-টোয়েন্টি ম্যাচের সময় ফের দেড় ঘণ্টা এগিয়েছে। ফ্লাড লাইটে পাওয়ার সাপ্লাইয়ের ক্ষেত্রে কারিগরি জটিলতা তৈরি হয়েছে। তাই কুয়াশায় খেলার ক্ষেত্রে যে কোনো ধরনের জটিলতা এড়াতে তৃতীয়বারের মতো ম্যাচের সময় এগিয়ে আনা হয়।

সফররত ওয়েস্ট ইন্ডিজ দলের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের সময় প্রথমে সন্ধ্যা ৫টায় শুরু হওয়ার কথা ছিল। সে অনুযায়ী মিরপুরে শেষ দুটি ম্যাচ সন্ধ্যা ৫টায়ই শুরু হবে। কিন্তু সিলেটের ম্যাচকে ঘিরে শুরু হয় শঙ্কা। তাই প্রথমে ম্যাচ শুরুর সময় ৫টা থেকে ৪টা করা হয়। এরপর সময় আরেক দফা এগিয়ে আনা হয় বেলা ২টায়। এবার তৃতীয় দফায় সময় এগিয়ে ম্যাচ শুরুর সময় বেলা সাড়ে ১২টায় নির্ধারণ করা হলো।

বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ফ্লাড লাইট চালু রাখতে পাওয়ার সাপ্লাই এর ক্ষেত্রে কিছু কারিগরি সমস্যা আছে। তাই আমরা এই ম্যাচ নিয়ে কোনো ঝুঁকি নিতে চাই না।

উল্লেখ্য, সিলেট বাংলাদেশের অষ্টম টেস্ট ভেন্যু। এই ভেন্যুতে একটি টেস্ট, একটি ওয়ানডে ও সাতটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর