আজকের খুলনা
ব্রেকিং:
সিরিজ রক্ষায় ব্যার্থ টাইগাররা খুলনায় আটককৃত ২ জঙ্গি ১০ দিনের রিমান্ডে বরগুনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত চীনে করোনা ভাইরাসে মৃত্যু ৪১, বিশ্বজুড়ে আতঙ্ক চলন্তিকা বস্তিতে অগ্নিকাণ্ড, দগ্ধ নারীর মৃত্যু

রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
পাবনায় কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার, আটক ১ সাতক্ষীরায় স্কুলছাত্রের কাছে সিগারেট বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা উহানে আটকা ৫০০ বাংলাদেশি শিক্ষার্থীর দেশে ফেরার আকুতি গাজীপু‌রে ইয়াবাসহ পু‌লি‌শ সদস্য আটক নাশকতার পরিকল্পনাকালে রংপুরে ৫ শিবিরকর্মী গ্রেফতার
৮৬

ফুলতলায় র‌্যাবের অভিযানে ১০ রাউন্ড গুলিসহ যুবক আটক

ফুলতলা প্রতিনিধি

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

খুলনায় র‌্যাব-৬ এর একটি দল অভিযান চালিয়ে চাইনিজ রাইফেলের ১০ রাউন্ড গুলিসহ আবিদ হাসান মোল্যা (২৩) নামে এক যুবককে আটক করেছে।

মঙ্গলবার (০৮ অক্টোবর) দিবাগত রাতে ফুলতলার পথের বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি ফুলতলার উত্তর আলকা গ্রামের আব্দুল গফ্ফার মোল্যার পুত্র।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনির জানান, র‌্যাব-৬ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০টায় পথের বাজার ভাই ভাই কনস্ট্রাকশন এর সামনে থেকে আবিদ হাসান মোল্যাকে আটক করে। এ সময় তার দেহ তল্লাসি চালিয়ে চাইনিজ রাইফেলের ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-৬ এর ডিএডি রমজান আলী বাদি হয়ে ফুলতলা থানায় মামলা (নং-০৩, তারিখ-০৯/১০/১৯ইং) দায়ের করেন। আটককৃত আবিদকে বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর