আজকের খুলনা
ব্রেকিং:
শিক্ষার মান ঠিক না রাখলে এমপিওভুক্তি থেকে বাদ দেওয়া হবে : প্রধানমন্ত্রী আবরারের রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল-গ্যাস না দেওয়ার নির্দেশ হাইকোর্টের বিমানের আধুনিকীকরণে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দুই মাসে ফিটনেস নবায়ন করেছে ৮৯ হাজার ২৬৯টি গাড়ি

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হত্যা মামলায় ক্যাসিনো খালেদ ৭ দিনের রিমান্ডে উল্লাপাড়ায় বাস খাদে পড়ে নিহত ১, আহত ৮ খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু তালায় মৎস্য ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
২৮

ফাহাদ হত্যা : বুয়েটে বিক্ষোভ মিছিল-অবস্থান কর্মসূচি

শিক্ষা ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) বিক্ষোভ মিছিল এবং অবস্থান কর্মসূচি পালন করছে শিক্ষার্থীরা। 

আজ সকাল সাড়ে ১০টার দিকে বুয়েটের শহীদ মিনার চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়।

হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে তড়িৎ প্রকৌশল পরিবারের ব্যানারে মৌন মিছিল করেন বুয়েটের শিক্ষক এবং শিক্ষার্থীরা। এছাড়াও শহীদ মিনার চত্বরে অবস্থান কর্মসূচি পালন করছেন বুয়েটের সাধারণ শিক্ষার্থীরা।

ফাহাদ হত্যার প্রতিবাদে আন্দোলনকারীদের একজন নাম না প্রকাশ করার শর্তে বলেন, আমাদের পূর্বোক্ত আটটি দাবির সঙ্গে আরও দু’টি দাবি যুক্ত হবে। ১০ দফা দাবিতে আমরা আন্দোলন করছি। কিছুক্ষণ পরেই আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে আমাদের ৮  দফার সঙ্গে আরও দু’টি দাবি তুলে ধরবো।

এ সময় শিক্ষার্থীরা, ‘ফাঁসি ফাঁসি ফাঁসি চাই, খুনিদের ফাঁসি চাই’, ‘আমার ভাই মরলো কেন, প্রশাসন জবাব চাই’, ‘খুনিদের ঠিকানা, এই বুয়েটে হবে না’ স্লোগানে শহীদ মিনার চত্বর মুখরিত করে তোলে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর