আজকের খুলনা
ব্রেকিং:
পাবনায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ১ দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায়, ১০ ডিগ্রি সেলসিয়াস টিকিট সংখ্যা বাড়লো বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের বরগুনায় ধর্ষণের অভিযোগে আইনজীবী আটক ঘুষের টাকাসহ সিভিল এভিয়েশন কর্মকর্তা আটক বিএসএফের গুলিতে ভারতীয় নিহত ভারতে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা, অভিযুক্ত ৪ জনই পুলিশের গুলিতে নিহত

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
১৭ বাংলাদেশি জেলেকে ফেরত দিলো মিয়ানমার মুজিববর্ষে ঢাকা আসবেন মোদি-সোনিয়া-প্রণব বাবরি মসজিদ ধ্বংসের ২৭তম বার্ষিকী আজ দৃশ্যমান মেট্রোরেলের ৮ কি.মি. পথ, এ মাসেই বসছে স্লিপার জলবায়ু পরিবর্তনে ঝুঁকির তালিকায় বাংলাদেশ ৭ম স্থানে
৩৯

ফরিদপুরে প্রতিপক্ষের গুলিতে নিহত ২, আহত ১১

ঢাকা অফিস

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

নগরকান্দার কাইচাইল ইউনিয়নে শনিবার রাতে কাইচাইল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটেছে । গুলিতে রওশন মিয়া (৫২) ও তুহিন মিয়া (২৫) নামের দুইজন মারা যান। পূর্ব শক্রুতার জেরে এঘটনায় আহতদের মধ্যে গোলাম মাওলা (৩২) ও গোলাম রসুল বিপ্লব (২৬) নামের দুই ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন ঠান্ডু মিয়ার সাথে তার চাচাতো ভাই যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হানিফ হোসেন হৃদয়ের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো।

শনিবার রাতে কাইচাইল পূর্ব পাড়া মাদরাসা মাঠে কবির হোসেন ঠান্ডুর সমর্থকরা উঠোন বৈঠক করার সময়ে প্রতিপক্ষ হানিফ হোসেন হৃদয় ঢাকার কিছু লোক ও এলাকার লোকজন নিয়ে কবির হোসেন ঠান্ডুর সমর্থকদের ওপর পিস্তল ও শর্টগান দিয়ে গুলি চালায়। অতর্কিত এ হামলায় ১১ জন গুলিবিদ্ধ হয়।

গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন গোলাম মাওলা, কামরুল মাতুব্বর, চুন্নু মিয়া, সুমন মিয়া, বাবলু মিয়া, রায়হান মিয়া, আনিস মিয়া ও বিপ্লব মিয়া।

নগরকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার এবি.এম মহিউদ্দিন জানান, গুলি করে পালিয়ে যাওয়ার সময় মাদারীপুরের শিবচর থেকে হানিফ হোসেন হৃদয়, তাপস ও সাত্তার নামে তিন হত্যাকারীকে আটক করা হয়েছে। আটককালে তাদের কাছ থেকে থেকে একটি শর্টগান জব্দ করা হয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ‘ফরিদপুর থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে মোতায়েন রাখা হয়েছে। আসামিরা যাতে পালিয়ে যেতে না পারে সেজন্য বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর