• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর দায়ে আটক ১ খুলনায় করোনা নিয়ে গুজব ছাড়ানোর অভিযোগে গ্রেফতার ১ মাজেদের মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন সাভারে ট্রাকচাপায় পোশাক শ্রমিক নিহত ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা খুলনা বিভাগের সঙ্গে রবিবার প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ের দায়িত্বে ৫৫ কর্মকর্তা
৯৫

পড়শী এখন ক্যাপিটাল এফএমে

আজকের খুলনা

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

জনপ্রিয় সংগীতশিল্পী পড়শী এখন রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ। নতুন প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী ফের আরজে হিসেবে দর্শক-শ্রোতা মাতাবেন। আজ রবিবার দুপুরে ক্যাপিটাল এফএমের সঙ্গে দুই বছরের জন্য একটি চুক্তিপত্রে স্বাক্ষর করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ডিজিএম (অ্যাকাউন্টস ও ফিন্যান্স) মেহেদী হাসান, ক্যাপিটাল এফএমের হেড অব সেলস সুভেন্দু সাহা, আর জে মার্শিয়া রহমান, আপেল মাহমুদ, জাহান অরন্য এবং মানব সম্পদ বিভাগের মুহাম্মদ শামীম আল মাহমুদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ইনচার্জ শামছুল হক রাসেল ও বিনোদন বিভাগের প্রধান আলী আফতাব ভূঁইয়া।

  
রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ প্রতি শুক্রবার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত পড়শী থাকবেন আরজে হিসেবে তার শো ‘পড়শী অন দ্য মাইক’এ। এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘আর জে প্রফেশনটা আমার কাছে অন্যরকম একটি ভালো লাগার কাজ। রেডিও জকি’র কাজটি আমি আগেও করেছি। একজন আরজে শ্রোতাদের সাথে কল্পনা করে কথা বলছেন। সত্যিই দারুণ লাগে। আমার মনে হয় এটি একটি ঘোরের জগৎ। নিজের থেকে ভালো লাগা কাজ করে বলেই জাগো এফএমের সাথে অনেক দিন কাজ করেছি। আর এবার চুক্তিবন্ধ হলাম রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ। এবারের অনুষ্ঠানটি একটু ভিন্নভাবে সাজানো হয়েছে। আমি আমার ভক্ত-শ্রোতাদের সঙ্গে কথা বলার পাশাপাশি মজার মজার গেইম শো নিয়ে অনুষ্ঠানটি সাজিয়েছি। আমার মনে হয় দর্শক-শ্রোতাদের এই অনুষ্ঠানটি ভালো লাগবে।

হালের ব্যস্ত কণ্ঠশিল্পী তার স্টেজ শোর শিডিউল মেপে কীভাবে রেডিও শোতে সময় দেবেন এমন প্রশ্নে পড়শী জানান, এটিও আমার কাজেরই একটা অংশ। আর আয়োজকদের সাথে সেটি মিলিয়েই নেব। আশা করি কোনো সমস্যা হবে না।

আজকের খুলনা
আজকের খুলনা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর