আজকের খুলনা
ব্রেকিং:
নবম ওয়েজবোর্ড নিয়ে হাইকোর্টের আদেশ স্থগিত-গেজেট প্রকাশে বাধা নেই

মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের খুলনা
সর্বশেষ:
কুষ্টিয়ায় নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ নিহত ২
১৪৫

প্রেমিকাকে নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর

ঢাকা অফিস

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

ভোলায় প্রেমিকাকে নিয়ে ঘুরতে গিয়ে সড়ক দুঘটনায় প্রেমিকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রেমিকা নাজমা আক্তার মিতু আহত হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ দুপুরে ভোলার বোরহানউদ্দিন উপজেলার ডাওরী ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দালালপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে প্রেমিক শাহাদাত হোসেন (২৪) ও তার বন্ধু মো. মিজান (২৩)। মিজান একই উপজেলার টবগী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবেদ আলীর ছেলে। আর আহত প্রেমিকা মিতু তজুমদ্দিন উপজেলার মো. ইউসুফের মেয়ে।

আহত মিতুর বাবা ইউসুফ জানান, শাহাদাত ও তার বন্ধু মিতুকে নিয়ে তজুমদ্দিন বাজার থেকে মোটরসাইকেলে করে চরফ্যাশন যাচ্ছিল। মোটরসাইকেলটি ডাওরী ব্রিজ সংলগ্ন এলাকা আসলে চরফ্যাশন থেকে আসা গরুবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর আহত হন। ওই সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে শাহাদাত ও মিজানকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। এছাড়াও তার মেয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শাহাদাতের সঙ্গে মিতুর প্রেমের সম্পর্ক ছিল বলেও তিনি জানান।

বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে এবং চালককে আটকের চেষ্টা চলছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর