আজকের খুলনা
ব্রেকিং:
শনিবার সমাবেশের ঘোষণা জাবি আন্দোলনকারীদের খুলনায় ঘের ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ৩ জন আটক জাতিসংঘের সাবেক মহাসচিব ঢাকায় আসছেন আগামীকাল মাদারীপুর আদালতে জামিন পেলেন শামসুজ্জামান দুদু আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ যশোরে নারীকে গাছে বেঁধে নির্যাতন, থানায় মামলা আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তে লিপ্ত হয়েছে বিএনপি : কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে বিভিন্ন স্কুলের মানববন্ধন ডিআইজি পার্থ’র মামলার প্রতিবেদন ২৮ জানুয়ারি শিক্ষা অধিদপ্তরের ঠিকাদারের বিরুদ্ধে দুদকের মামলা খুলনায় নৌ অঞ্চলে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত নওগাঁয় ইজিবাইক চালক হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার খুলনায় দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত সাভারে ২০ লাখ টাকার নকল প্রসাধনী জব্দ ডিসেম্বরে আসছে ড্রিমলাইনার সোনার তরী ও অচিন পাখি খুলনায় কর মেলায় ৫৭ কোটি ৬৭ লাখ টাকা আদায়
২২

প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানকে সমর্থন জানিয়ে মানববন্ধন

ঢাকা অফিস

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদবিরোধী অভিযানকে সমর্থন জানিয়ে মানববন্ধন করেছে ‘মুক্তিযোদ্ধা ঐক্য মঞ্চ’ ও ‘বিচ্ছু বাহিনী’।

আজ সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা ঐক্য মঞ্চের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন ‘বিচ্ছু বাহিনী’র কমান্ডার জহির উদ্দিন জালাল ওরুফে বিচ্ছু জালাল। বক্তব্য রাখেন আবদুল জব্বার, মোশাররফ হোসেন, এনামুল হক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সমাজের প্রতিটি স্তরে দুর্নীতি, সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদসহ নানা অপরাধের মূল উদঘাটন করার জন্য সরকারের কাছে আহ্বান জানান।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বক্তারা কোনো দুর্নীতিবাজ, কোনো প্রশ্নবিদ্ধ মুক্তিযোদ্ধাকে সংসদে, উপজেলা, জেলা ও কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের দায়িত্বে না রাখার জন্য অনুরোধ করেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর