আজকের খুলনা
ব্রেকিং:
মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪ জামিন পেলে চিকিৎসার জন্য বিদেশে যাবে খালেদা জিয়া : জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম বাংলাদেশ ভারত প্রথম টেস্ট আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় শুরু রোহিঙ্গাদের এন আই ডি কেলেংকারীর ঘটনায় নির্বাচন কমিশনের উচ্চমান সহকারী আবুল খায়ের ও আনোয়ার হোসেন গ্রেফতার যত দ্রুত সম্ভব আবরার হত্যা মামলার বিচারকাজ শেষ করা হবে: আইনমন্ত্রী মিয়ানমার সফরে যাচ্ছেন সেনাবাহিনী প্রধান বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার চার্জশীট প্রস্তুত, অভিযুক্ত ২৫, সরাসরি হত্যায় জড়িত ১১

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রেল দূর্ঘটনার তদন্ত রিপোর্ট তিন দিনের ভিতর দেওয়া হবে খুলনায় কর অঞ্চলের সেরা ৭৭ করদাতাকে সম্মাননা প্রদান বরিশালে জঙ্গি সংগঠনের আঞ্চলিক কমান্ডার আটক বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা : হানিফ প্রবাসী ভোটার: সংযুক্ত আরব আমিরাতে অনলাইন সেবা শুরু ১৮ নভেম্বর প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৭১ তম জন্মদিন আজ শুক্রবার সৌদি থেকে ফিরবেন নির্যাতনের শিকার সেই সুমি
৩৮

প্রথম আলো সম্পাদকের নামে মামলা,আবরারের মরদেহ ময়নাতদন্তের নির্দেশ

ঢাকা অফিস

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

দৈনিক প্রথম আলোর ম্যাগাজিন কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের শিক্ষার্থী নাইমুল আবরারের মরদেহ কবর থেকে দ্রুত উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। 

আজ বুধবার (৬ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমিনুল হকের আদালতে মামলা দায়ের করেন নাইমুলের বাবা মজিবুর রহমান। এতে প্রথম আলোর সম্পাদক ও প্রকাশক এবং কিশোর আলোর প্রকাশক মতিউর রহমানকে বাদী করা হয়।

নাইমুলের মৃত্যুর ঘটনায় যে অপমৃত্যুর মামলা হয়েছে, সেই মামলাকে বর্তমান মামলার সঙ্গে সংযুক্তিপূর্বক তদন্ত করে আগামী ১ ডিসেম্বরের মধ্যে সংশ্লিষ্ট থানার ওসিকে প্রতিবেদন দেওয়ার নির্দেশও দিয়েছেন আদালত।

গত ১ নভেম্বর বিকেলে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ প্রাঙ্গণে কিশোর আলোর অনুষ্ঠান চলাকালে মঞ্চের পেছনে বিদ্যুৎস্পৃষ্ট হয় আবরার। এরপর আয়োজকরা তাকে উদ্ধার করে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আবরার ওই প্রতিষ্ঠানের নবম শ্রেণির দিবা শাখার শিক্ষার্থী ছিল। আবাসিক এ শিক্ষার্থীর গ্রামের বাড়ি নোয়াখালী।

অভিযোগ উঠেছে, অবহেলাজনিত কারণে নাইমুলের মৃত্যু হয়েছে। যদিও কিশোর আলো কর্তৃপক্ষ এ ধরনের অভিযোগ অস্বীকার করেছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর