• বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৯ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
করোনা নিয়ে ফেসবুকে গুজব, গ্রেফতার ২ লাইনে দাঁড়িয়ে ত্রাণ নিতে সংকোচ হলে ঘরেই পৌঁছে দেয়া হবে : ত্রাণ মন্ত্রণালয় যেন কোনোভাবেই জনসমাগমের সুযোগ সৃষ্টি না হয় : আইজিপি দায়িত্ব পালনকালে মাস্ক পরার নির্দেশ প্রধানমন্ত্রীর সাধারন ছুটিতে ব্যাংক লেনদেনের সময় বাড়ল কঠোর অবস্থানে সেনাবাহিনী শামসুর রহমান শরীফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আরো দুজন আক্রান্ত, নতুন কোনো মৃত্যু নেই
১৭

পুলিশ কর্মকর্তাকে নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোয় ২ যুবক গ্রেফতার

আজকের খুলনা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে। তারা হলেন, শহীদুল ইসলাম রাসেল (১৯) ও আবদুল আহাদ (২২)।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি এনএম নুরুজ্জামান জানান, সোমবার ফেসবুকে ফেনীর আয়না’ ও ফেনীর প্রহর’ নামের গ্রুপে জেলা পুলিশের এক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে একটি ভুয়া খবর প্রকাশ করে। বিষয়টি পুলিশ বিভাগের নজরে এলে এ বিষয়ে তদন্ত শুরু করে গোয়েন্দা পুলিশ।

তদন্তকারী কর্মকর্তারা জানান, সোমবার আবু তাহের নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে ফেনীর আয়নার এডমিন আহাদ ও ফেনীর প্রহরের অ্যাডমিন রাসেল যাচাই-বাছাই না করে জেলা পুলিশের বিরুদ্ধে গুজবটি গ্রুপে প্রচার করে। পুলিশ ওই দুই গ্রুপের অ্যাডমিনদের কৌশলে ডেকে এনে আটক করে। পরে ডিবির এসআই কাজী গোলাম মহিউদ্দিন বাদী হয়ে আইসিটি আইনে তিনজনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেন। মূল পোস্টকারী আবু তাহের পলাতক রয়েছেন।

গ্রেফতারকৃত রাসেল ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের মঠবাড়িয়া এলাকারনজিব উদ্দিন ভূঞা বাড়ির কবির আহম্মদের ছেলে ও আহাদ কাজীরবাগের আবদুল রশিদ কাজী বাড়ির আবদুর রহমানের ছেলে। তদন্তের স্বার্থে আবু তাহেরের পরিচয় প্রকাশ করেনি গোয়েন্দা পুলিশ।

আজকের খুলনা
আজকের খুলনা
আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর