আজকের খুলনা
ব্রেকিং:
স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কের ধর্মঘট প্রত্যাহার কিশোরগঞ্জে সিএনজি-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২, আহত ২ করাচি থেকে ৮২ টন পিঁয়াজ নিয়ে ঢাকায় পৌছেছে কার্গো বিমান বগুড়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা ময়মনসিংহে ৭০০০ কেজি লবণ উদ্ধার, গ্রেপ্তার ৪ প্রস্তুত এনসিটিবি, চলতি মাসেই শতভাগ নতুন বই

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
মাধ্যমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ খুলনা রেঞ্জে গত মাসে কোটি টাকার মাদক জব্দ কসবায় ট্রেন দুর্ঘটনা : ৫ সুপারিশ তদন্ত কমিটির রিফাত হত্যা মামলায় চার্জ গঠন ২৮ নভেম্বর ভারতে ব্যাংক জালিয়াতি, বাংলাদেশিসহ আটক ৪ আগামী তিনদিনে তাপমাত্রা আরো কমবে
২২

পুলিশের ওপর বিড়াল-হামলায় ৫ বছরের জেল!

ইত্যাদি ডেস্ক

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

আজ পর্যন্ত কত ধরনের হামলার কথাই তো শুনলেন- ছুরি হামলা, বন্দুক হামলা, হাতাহাতি, গণপিটুনি ইত্যাদি। এবার শুনুন বিড়াল-হামলার কথা।

পুলিশের হাত থেকে বাঁচতে হামলার উপকরণ হিসেবে একজন বেছে নিয়েছিলেন জলজ্যান্ত বিড়ালকে। আর এই অপরাধে তাকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

সম্প্রতি রাশিয়ার রাজধানী মস্কোতে ঘটেছে এই ঘটনা।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে বিবিসি জানায়, ঘটনাটি ২০১৮ সালের ৪ অক্টোবরের। ওইদিন অভিযুক্ত জেন্নাদি শারবোকভ পুলিশের ওপর বিড়াল ছুড়ে মেরেছিলেন। গত বুধবার (৩০ অক্টোবর) সেই মামলার রায় দিয়েছেন স্থানীয় আদালত।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন শারবোকভ একটি বাড়ির সিঁড়িতে বসে মদ্যপান ও বিরক্তিকর আওয়াজ করছিলেন। বাড়ির বাসিন্দাদের কাছ থেকে অভিযোগ পেয়ে সেখানে আসেন পুলিশ সদস্যরা। কিন্তু, তাদের সঙ্গে কোনো ধরনের কথাবার্তা বলা বা সেখান থেকে সরছিলেন না ৫৯ বছর বয়সী ওই ব্যক্তি।

একপর্যায়ে তিনি পাশে থাকা একটি বিড়াল তুলে পুলিশের ওপর ছুড়ে মারেন। এসময় বিড়ালের নখের আঘাতে ওই পুলিশ সদস্যের মুখমণ্ডলে গভীর ক্ষত তৈরি হয়।

পরে, ওই ব্যক্তির বিরুদ্ধে সরকারি কর্মকর্তার ওপর হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়।

যদিও, এই অভিযোগ অস্বীকার করেছেন জেন্নাদি শারবোকভ। তার দাবি, তিনি ছুড়ে মারেননি, বিড়ালটি নিজের ইচ্ছাতেই পুলিশের ওপর ঝাঁপিয়ে পড়েছিল।

হামলায় ব্যবহৃত বিড়ালটির ভাগ্যে এরপর কী ঘটেছে, তা অবশ্য জানা যায়নি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর