• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আইজিপি হলেন বেনজীর আহমেদ, ডিজি আবদুল্লাহ আল মামুন দেশে করোনায় আরো ৩ মৃত্যু, নতুন আক্রান্ত ৫৪ ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর দায়ে আটক ১ খুলনায় করোনা নিয়ে গুজব ছাড়ানোর অভিযোগে গ্রেফতার ১ মাজেদের মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন সাভারে ট্রাকচাপায় পোশাক শ্রমিক নিহত ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা খুলনা বিভাগের সঙ্গে রবিবার প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ের দায়িত্বে ৫৫ কর্মকর্তা
৪৮

পুলিশী তদন্তে সাক্ষী দেয়ায় মা-মেয়ের উপর হামলা

আজকের খুলনা

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

খুলনার দাকোপে জিডির পুলিশী তদন্তে সাক্ষী দেওয়ায় প্রতিপক্ষের হামলায় আহত হয়ে মা মেয়েসহ ৩ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে দাকোপ থানায় এজাহার দাখিল করা হয়েছে। 

ভুক্তভোগীদের অভিযোগ এবং থানায় দাখিলকৃত এজাহার সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে পানখালী গ্রামের মৃঃ হেকমত শেখের স্ত্রী আনোয়ারা বেগম গত ২৫ ফেব্রুয়ারী একই গ্রামের মৃঃ আইয়ুব আলী শেখের পুত্র মিন্টু শেখদের বিরুদ্ধে মারপিট ও হুমকি ধামকির অভিযোগ এনে দাকোপ থানায় জিডি করে। দাকোপ থানা পুলিশ পরেরদিন সেই জিডির তদন্তে গেলে একই গ্রামের মৃঃ নছিম শেখের স্ত্রী রহিমা বেগম অভিযুক্ত মিন্টুদের বিরুদ্ধে পুলিশের নিকট সাক্ষ্য দেয়। যে কারনে ক্ষিপ্ত হয়ে গত ৭ মার্চ দুপুরে মিন্টুর ভাই লিটু শেখ অজ্ঞাত ব্যক্তিদের সাথে নিয়ে রহিমা বেগমের বাড়ীতে গিয়ে তার উপর হামলা করে। এ সময় বাড়ীতে থাকা রহিমার বিবাহিত মেয়ে তাছলিমা বেগম ও নাছিমা বেগম মাকে ঠেকাতে আসলে অভিযুক্তরা তাদেরকেও বেধড়ক মারপিট করে বলে জানা যায়। তাদের হামলায় তাছলিমার বাম কানের অংশ ছিড়ে গিয়ে রক্তাত্ব জখম হয়।

এ সময় তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা পরবর্তীতে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়। পরে আহতদের উর্দ্ধার করে দাকোপ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে ছাড়পত্র নিলেও গুরুত্বর আহত তাছলিমা বেগম হাসপাতালে চিকিৎসাধীন আছে । এ ঘটনায় তাছলিমার মা রহিমা বেগম বাদী হয়ে লিটু শেখ, রাবেয়া বেগম ও মমতাজ বেগমসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে দাকোপ থানায় এজাহার দাখিল করেছে।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর