আজকের খুলনা
ব্রেকিং:
চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য আটক জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে অভিযান চালাবে এন্টি টেররিজম ইউনিট আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা মামলার শুনানি ১০ ডিসেম্বর ২ উইকেট হারালো ভারত : ১৩ ওভারে সংগ্রহ ৫১ রান মুন্সিগঞ্জের দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে ১১ মাথায় আঘাত পাওয়া লিটন দাস কলকাতা টেস্টে আর খেলতে পারছেন না উত্ত্যক্তের প্রতিবাদ, বখাটের লাথিতে মেয়ের বাবা নিহত কক্সবাজারে নিখোজ ছাত্রীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আমার সন্তানের অধিকার ছাড়বনা : বিদিশা এরশাদ কুষ্টিয়ায় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু ২৪ নভেম্বর ধর্মঘটের অজুহাতে চড়া সবজি-মাছের বাজার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ গেল বাংলাদেশী যুবকের বরিশাল জেলা আদালতের সেরেস্তাদার সাময়িক বরখাস্ত দুর্দশাগ্রস্ত ঋণ, বিপাকে দেশের ব্যাংক খাত
২৬

পুনঃনির্ধারণ করা হল ববি ভর্তি পরীক্ষার তারিখ

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

স্থগিত হওয়া বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ২০১৯-২০ শিক্ষা বর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে।

পুনঃনির্ধারিত সময়সূচি অনুযায়ী, ববির ভর্তি পরীক্ষা আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল ১০টায় নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মাতিন) এর সভাপতিত্বে ভর্তি পরীক্ষা কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় কমিটির সবসদস্যদের উপস্থিতিতে ভর্তি পরীক্ষার নতুন এ সময়সূচি নির্ধারণ করা হয়।

আগামী ২৭ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘খ’ ইউনিট, বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘গ’ ইউনিট ও ২৮ ডিসেম্বর (শনিবার) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

গত ৬ নভেম্বর ববির উপাচার্য (ভিসি) হিসেবে যোগদান করে অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন বলেছিলেন, আমার প্রথম অগ্রাধিকার হচ্ছে, স্থগিত হওয়া ২০১৯-২০ শিক্ষা বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ দ্রুত ঘোষণা করে সুষ্ঠুভাবে এর যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের http://admission.eis.bu.ac.bd, www.barisaluniv.ac.bd এবং www.bu.ac.bd ওয়েবসাইটসমূহে পাওয়া যাবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর