আজকের খুলনা
ব্রেকিং:
এসএ গেমস : ৩য় ম্যাচেও জিতলো বাংলাদেশ দুই লঞ্চের সংঘর্ষ : ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন এসএ গেমসে ভারোত্তলনে স্বর্ণ জিতলেন মাবিয়া আক্তার সীমান্ত খুলনায় বোমা বিস্ফোরণ : আইএস’র দায় স্বীকার অবৈধ অনুপ্রবেশ : মহেশপুর সীমান্তে আটক ১২ কুমিল্লার বরুড়ায় ১৪৪ ধারা জারি রাজধানীতে বহুতল ভবনের আগুন নিয়ন্ত্রণে বাগদাদে বিক্ষোভে অস্ত্রধারীদের হামলায় পুলিশসহ নিহত ১৯ বরিশালের নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ডিসেম্বরের শেষ সপ্তাহে তীব্র শৈত্যপ্রবাহ ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় জালিয়াতি, আটক ২ মেহেরপুরে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
৩৪৯

পিরোজপুরে ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাব শুরু

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

পিরোজপুরের ইন্দুরকানীতে ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে আজ শুক্রবার সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়। পরে দুপুর থেকে একটানা বৃষ্টি ও হালকা বাতাস বইছে। জনসাধারনের স্বাভাবিক জীবনযাত্রা ব্যহত হচ্ছে। ঘূর্ণিঝড় মোকাবেলার জন্য উপজেলা প্রশাসন কন্ট্রোল রুম খুলেছে এবং জনসচেতনতামূলক মাইকিং করা হচ্ছে।

অপরদিকে বঙ্গোপসাগর উত্তাল হয়ে পড়ায় পাড়েরহাট মৎস্য ব্যবসায়ী সমিতির অধিকাংশ ট্রলার নিরাপদে এলাকায় ফিরে এসেছে। ১০/১২টি ট্রলারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

পাড়েরহাট মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব ইকবাল হোসেন জানান, পাড়েরহাট মৎস্য ব্যবসায়ী সমিতির অধিকাংশ ট্রলার নিরাপদে এলাকায় ফিরে এসেছে। খারাপ আবহাওয়ার কারণে ১০/১২টি ট্রলারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ জানান, ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলার জন্য কন্ট্রোল রুম খোলা হয়েছে এবং প্রতিটি ইউনিয়নে সতর্কতামূলক মাইকিং চলছে। এ ছাড়াও উপজেলার ১৯টি ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র প্রস্তত রাখা হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর