আজকের খুলনা
ব্রেকিং:
জামিন পেলে চিকিৎসার জন্য বিদেশে যাবে খালেদা জিয়া : জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম বাংলাদেশ ভারত প্রথম টেস্ট আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় শুরু পঞ্চগড়ে ট্রাকের নিচে পিষ্ট হয়ে স্কুলছাত্র নিহত রোহিঙ্গাদের এন আই ডি কেলেংকারীর ঘটনায় নির্বাচন কমিশনের উচ্চমান সহকারী আবুল খায়ের ও আনোয়ার হোসেন গ্রেফতার রেল ঘটনার দতন্ত রিপোর্ট তিন দিনের ভিতর দেওয়া হবে যত দ্রুত সম্ভব আবরার হত্যা মামলার বিচারকাজ শেষ করা হবে: আইনমন্ত্রী মিয়ানমার সফরে যাচ্ছেন সেনাবাহিনী প্রধান উদ্ধার হলো চরে আটকেপড়া লঞ্চের ৫০০ যাত্রী বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার চার্জশীট প্রস্তুত, অভিযুক্ত ২৫, সরাসরি হত্যায় জড়িত ১১ ট্রেন দুর্ঘটনা: ১৬ যাত্রী নিহতের ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় অপমৃত্যুর মামলা বাংলাদেশের পতাকাবাহী জাহাজ সুরক্ষায় আইন পাস

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা : হানিফ দৌলতপুরে বিজিবির হাতে ৬টি সোনার বারসহ এক নারী আটক প্রবাসী ভোটার: সংযুক্ত আরব আমিরাতে অনলাইন সেবা শুরু ১৮ নভেম্বর বেনাপোলে ৮টি স্বর্নের বারসহ ১ জন আটক প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৭১ তম জন্মদিন আজ শুক্রবার সৌদি থেকে ফিরবেন নির্যাতনের শিকার সেই সুমি ক্ষমা চাইলেন মসিউর রহমান রাঙ্গা সৌদিতে নারী শ্রমিক না পাঠানোর অনুরোধ সংসদে
৪০

পিরোজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

পিরোজপুর জেলা বাস মালিক সমিতির সদস্য সচিবকে নিজাম উদ্দিন মোল্লাকে (৫৫) কুপিয়ে জখমের প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে আজ সকাল থেকে জেলার সব রুটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শুরু হয়েছে। এদিকে হঠাৎ করেই বাস ধর্মঘটের কারণে বিপাকে পড়েছেন সাধারণ যত্রীরা। সকাল থেকেই বন্ধ রয়েছে সব দূরপাল্লার ও অভ্যন্তরীণ রুটে বাস চলাচল।

রোববার রাতে শহরের মাছিমপুর এলাকার সার্জিক্যাল ক্লিনিকের সামনে নিজাম উদ্দিন মোল্লার ওপর হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ২ অক্টোবর বাস মালিক সমিতির কমিটি ভেঙে দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠন করে একাংশ। এ কারণে প্রতিপক্ষরা এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন সংগঠনটির একাংশের নতুন আহ্বায়ক রতন ঠাকুর। যদিও সন্ত্রাসীরা সবাই হেলমেট পরা ছিল। এ ঘটনার প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সোমবার সকাল থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার বেসরকারি সব বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

রতন ঠাকুর জানান, সমিতির সদস্য সচিব নিজাম মোল্লা রোববার রাত সাড়ে দশটার দিকে ওষুধ কেনার জন্য বাসা থেকে বের হয়ে সার্জিক্যাল ক্লিনিকের কাছাকাছি পৌঁছালে আগে থেকে হেলমেট পরে ওঁৎ পেতে থাকা হেলমেট পরা সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এর পর আশপাশের লোকজন তাকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

জেলা পুলিশ সুপার (এসপি) হায়াতুল ইসলাম খান বলেন, নিজাম উদ্দিন মোল্লাকে কুপিয়ে জখমের ঘটনায় জড়িতদের খুঁজে বের করে গ্রেফতারের চেষ্টা চলছে। বাস ধর্মঘট প্রত্যাহারের জন্য সমিতির নেতাদের সঙ্গে আলোচনা করা হবে। ঘটনার পর টার্মিনাল এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মসিউর রহমান মহারাজ সমিতির সদস্য নিজাম উদ্দিন মোল্লার ওপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যেমে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি করেন। এ সময় তিনি বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে কোনো মহল যেন ঘোলা পানিতে মাছ শিকার না করতে পারে সে দিকে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর