আজকের খুলনা
ব্রেকিং:
চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার তাবিথের প্রার্থিতা চ্যালেঞ্জের রিট খারিজ গোপীবাগের সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৫ রাজধানীর পুরোনো ঢাকায় ওয়াসার গাড়ী চাপায় স্কুল ছাত্র নিহত বেলজিয়ামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি তরুণ নিহত

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
যশোরে অপহরণের পর স্কুলছাত্র খুন, একজনের যাবজ্জীবন নেত্রকোনায় শ্বশুরবাড়ির পাশের জঙ্গলে শিক্ষকের লাশ, স্ত্রীসহ আটক ৫ মেহেরপুরে মোটর সাইকেলের ধাক্কায় শিশু নিহত রাজধানীতে নারী পাচার চক্রের ৮ সদস্য আটক নোয়াখালীতে দোলনায় ঘুমিয়ে থাকা পুলিশ পুত্রের লাশ পুকুর থেকে উদ্ধার
১০৭

পায়ুপথে ৯২৫ পিস ইয়াবা বহন, শাহজালালে যাত্রী আটক

ঢাকা অফিস : প্রকাশিত ৯:০৮ পিএম

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ৯২৫ পিস ইয়াবাসহ এক যাত্রীকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

আজ সোমবার বিকেল ৫টার দিকে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

তিনি বলেন, আবুল কাশেম (৫৪) নামে এক যাত্রী বিকেল পৌনে ৪টায় নভোএয়ারযোগে কক্সবাজার থেকে এ ইয়াবা নিয়ে ঢাকায় আসেন। বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরার সময় আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যদের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করেন। পরে পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরে পায়ুপথ থেকে এই ইয়াবা বের করে আনা হয়।

তিনি নিজেই এ ইয়াবার বিনিয়োগকারী ও বাহক। ঢাকার ফকিরাপুলের বিভিন্ন ইয়াবা ব্যবসায়ীর কাছে এই চালান পৌঁছে দেয়ার কথা ছিল বলেও জানান তিনি।

কাশেম কক্সবাজার জেলার টেকনাফ থানার পুরান পাল্লানপাড়ার (কুদ্দুস বাড়ি) মৃত আলী আকবরের ছেলে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর