আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল : টস জিতে ফিল্ডিংয়ে খুলনা মালবাহী বগী লাইনচ্যুত হওয়ায় ময়মনসিং-চট্রগ্রাম রেল যোগাযোগ বন্ধ ঝিনাইদহে আলমসাধুর চাপায় শিশু নিহত সুন্দরবনে দুই জেলেকে অপহরণ, মুক্তিপণ দাবি চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু, আহত ৫

শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
টাঙ্গাইলে বিল থেকে শিশুর মরদেহ উদ্ধার বিশ্ব ইজতেমার ২য় পর্বে মারা গেলেন আরও এক মুসল্লী নারী কাউন্সিলর প্রার্থী পান্নাকে বহিষ্কার করলো বিএনপি রাজধানীতে বাসচাপায় মামা-ভাগ্নের মৃত্যু
৩১

পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত ১২ : ৫৫ এএম

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

 খুলনার পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় আরিফা খাতুন (১৮) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন।  সোমবার (১৩ জানুয়ারি) রাত ৯ টার দিকে পাইকগাছার পৌরসভাস্থ সরল বাজারে দুর্ঘটনাটি ঘটে। নিহত আরিফা পাইকগাছা উপজেলার গজালিয়া গ্রামের আব্দুল বরিকের মেয়ে ও খুলনা সরকারি মহিলা কলেজের অনার্স পড়ুয়া ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, কপিলমুনি থেকে যাত্রী নিয়ে পাইকগাছার দিকে একটি ইজিবাইক আসছিল। পথিমধ্যে সরল বাজার এলাকায় এক অন্ধ ব্যক্তি সামনে পড়লে দ্রুতগামী ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরই উল্টে পড়ে। পরে স্থানীয়রা সেখান থেকে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক শেখ বলেন, পাইকগাছা পৌরসভাস্থ সরল বাজারের হারুনের চায়ের দোকানের সামনে মেইন রোডে একটি ইজিবাইক নিয়ন্ত্রন হারিয়ে পড়ে যায়। এতে ইজিবাইকের যাত্রী আরিফা খাতুন মারাত্বক আহত হলে পথচারীরা আরিফাকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর