• শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সংঘর্ষের আগুনে পুড়ছে দিল্লি, দুই পুলিশসহ নিহত ৪৩ নোয়াখালীতে সিএনজির ধাক্কায় শিক্ষা অফিসার নিহত হবিগঞ্জে মোটরসাইকেল ধাক্কায় শিশু নিহত দিল্লিতে সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে ৪২, আহত তিন শতাধিক দিনাজপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু পাবনায় কাভার্ডভ্যান-মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
৩১

পাইকগাছায় আলেয়া হত্যার ক্লু উদ্ধার, আটক ১

আজকের খুলনা

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

পাইকগাছায় আলেয়া হত্যাকান্ডের ক্লু উদ্ধারসহ মূল সন্দেহভাজন মিজান মোড়লকে আটক করেছে থানা পুলিশ। উন্নত প্রযুক্তিতে ইন্সেপেক্টর (তদন্ত) আশরাফুল আলম রোববার গভীর রাতে যশোর ঝিকরগাছার লাউদানী গ্রামের একটি ইটভাটা থেকে মিজানকে আটক করেন। সে রাড়ুলীর আজিত মোড়লের ছেলে এবং নিহত আলেয়ার দ্বিতীয় স্বামী। হত্যাকান্ডের পর থেকে পুলিশ তাকে খুঁজছিল। ইতোমধ্যে তার মোবাইলটি উদ্ধার করে নানা তথ্য সংগ্রহ করেছেন।

মিজানকে জিজ্ঞাসাবাদে শ্রীকন্ঠপুরের ময়জুদ্দীন গাজীর ছেলে অজিয়ার গাজী ও নিছার সরদারের ছেলে আসানুর নামে ২ জনকে থানা হেফাজতে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। এদিকে মিজান পাইকগাছার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দিতে হত্যাকান্ডে জড়িত থাকার তথ্য দিয়েছে। এতে বলা হয়েছে, ঘটনার রাতে প্রথমে উভয়ের ইচ্ছায় মিজান ও পরে দ্বিতীয় দফায় অজিয়ার, আসানুর ও মিঠু জোরপুর্বক আলেয়াকে ধর্ষন করেন। আলেয়া এর প্রতিবাদ করলে সবাই মিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। উল্লেখ্য, গত ১৯ জানুয়ারী গভীর রাতে উপজেলার রাড়ুলীর কলমিবুনিয়া গুচ্ছ গ্রামের বাসিন্দা আলেয়া (৪৫) কে ঘরে ফেলে আটককৃতরা ধর্ষন করে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের ছেলে আলমগীর পুর্ব শত্রুতার জেরে স্থানীয় আ’লীগ নেতা আরশাদ আলী বিশ্বাস ও তার নিকটাত্মীয় ৩ জনকে এজাহারে সন্দেহজনক উল্লেখ করে থানায় অজ্ঞাত নামাদের বিরুদ্ধে মামলা করেন। ইতোমধ্যে অভিযোগ উঠে স্থানীয় বিরোধে তৃতীয় পক্ষ মাঠে নেমে মামলাটি ভিন্ন নেবার চেষ্টা চালায়। এ নিয়ে পাল্টা-পাল্টি মানববন্ধন ও সংবাদ সম্মেলনও অনুষ্ঠিত হয়। এদিকে গত বুধবার আরশাদ আলী বিশ্বাস সহ ৩ জন হাইকোর্ট থেকে অগ্রীম জামিন নিয়েছেন। হত্যার ক্লু উদ্ধারের কথা বলে ওসি এমদাদুল হক শেখ জানিয়েছেন, আটক মিজান প্রাথমিক ভাবে আলেয়া হত্যাকান্ডে জড়িত থাকার কথা বলেছেন। তার জিজ্ঞাসাবাদে আরও দু’জনকে থানা হেফাজতে আনা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তিনি বিস্তারিত জানাতে চাননি।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর