আজকের খুলনা
ব্রেকিং:
সিরিজ রক্ষায় ব্যার্থ টাইগাররা খুলনায় আটককৃত ২ জঙ্গি ১০ দিনের রিমান্ডে বরগুনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত চীনে করোনা ভাইরাসে মৃত্যু ৪১, বিশ্বজুড়ে আতঙ্ক চলন্তিকা বস্তিতে অগ্নিকাণ্ড, দগ্ধ নারীর মৃত্যু

রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
পাবনায় কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার, আটক ১ সাতক্ষীরায় স্কুলছাত্রের কাছে সিগারেট বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা উহানে আটকা ৫০০ বাংলাদেশি শিক্ষার্থীর দেশে ফেরার আকুতি গাজীপু‌রে ইয়াবাসহ পু‌লি‌শ সদস্য আটক নাশকতার পরিকল্পনাকালে রংপুরে ৫ শিবিরকর্মী গ্রেফতার
৯৮

পাঁচ দিনের রিমান্ডে ১০ আসামি

ঢাকা অফিস

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ‌্যালয়ের (বুয়েট)  শিক্ষার্থী আবরার ফাহাদ হত‌্যা মামলায় ১০ আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বিকেল ৩টায় ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী তাদের রিমান্ডে নেয়ার আদেশ দেন।

এর আগে রাজধানীর চকবাজার থানার পরিদর্শক কবির হোসেন আসামিদের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন। শুনানি শেষে তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

যাদের রিমান্ডে নেয়া হচ্ছে তারা হলেন- বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক ফুয়াদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান ওরফে রবিন, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক ইশতিয়াক আহমেদ ওরফে মুন্না, ছাত্রলীগের সদস্য মুনতাসির আল জেমি, খন্দকার তাবাখখারুল ইসলাম ওরফে তানভীর, মোহাজিদুর রহমান, অনীক সরকার, মেফতাহুল ইসলাম ও ইফতি মোশারেফ।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর