আজকের খুলনা
ব্রেকিং:
চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য আটক জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে অভিযান চালাবে এন্টি টেররিজম ইউনিট আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা মামলার শুনানি ১০ ডিসেম্বর ২ উইকেট হারালো ভারত : ১৩ ওভারে সংগ্রহ ৫১ রান মুন্সিগঞ্জের দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে ১১ মাথায় আঘাত পাওয়া লিটন দাস কলকাতা টেস্টে আর খেলতে পারছেন না উত্ত্যক্তের প্রতিবাদ, বখাটের লাথিতে মেয়ের বাবা নিহত কক্সবাজারে নিখোজ ছাত্রীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আমার সন্তানের অধিকার ছাড়বনা : বিদিশা এরশাদ কুষ্টিয়ায় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু ২৪ নভেম্বর ধর্মঘটের অজুহাতে চড়া সবজি-মাছের বাজার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ গেল বাংলাদেশী যুবকের বরিশাল জেলা আদালতের সেরেস্তাদার সাময়িক বরখাস্ত দুর্দশাগ্রস্ত ঋণ, বিপাকে দেশের ব্যাংক খাত
৫২

পরাজিত করে আগের গল্পটা পাল্টে দিলেন মুশফিক-মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

টি-টোয়েন্টিতে বাংলাদেশের সামনে ভারত ছিল অজেয় একটি দলের নাম। সেই ভারতকে ৭ উইকেটে পরাজিত করে এক ঐতিহাসিক জয় পায় বাংলাদেশ। ভারতের বিপক্ষে ৯ বারের দেখায় প্রথমবার জয় পেল বাংলাদেশ।

দিল্লির অরুন জেটলি (সাবেক ফিরোজ শাহ কোটলা) স্টেডিয়ামে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে দুর্দান্ত খেলেছেন ‘মিস্টার ডিপেন্ডেবল’ খ্যাত উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তার দুর্দান্ত ব্যাটিংয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে টাইগাররা।

এর আগে, ২০১৬ সালের ২৩ মার্চ ব্যাঙ্গালুরুতে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে পুরো শক্তির দল নিয়ে মহেন্দ্র সিং ধোনির ভারতকে হাতের মুঠোয় পেয়েও হারাতে পারেনি টাইগাররা। জয়ের দোরগোড়ায় গিয়েও শেষ পর্যন্ত ১ রানের পরাজয়ের বেদনায় মাঠ ছেড়েছিল টাইগাররা।

তিন বছর আগে বিশ্বকাপের ম্যাচে বেঙ্গালুরুতে ৩ বলে ২ রান নিতে না পারার ব্যর্থতার দায় ছিল মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমের। নেটিজেনরা তাদের ধুয়ে দিয়েছিল। তিন বছর আগের সেই দায়টা এবার মিটিয়ে দিলেন দুজন।

সেইবার ছক্কা মেরে ম্যাচ শেষ করতে চেয়ে মাহমুদউল্লাহ আর পরে মুশফিক যে ভুলটা করেছিলেন তিন বছর পর সেই মাহমুদউল্লাহই ছক্কা মেরে ম্যাচ জেতালেন। আর তার আগে ভারতীয় পেসার খলিল আহমেদকে টানা চারটি বাউন্ডারি মেরে মুশফিক বুঝিয়ে দিয়েছিলেন বুকের ভেতর জমানো কষ্টটা ভোলেননি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর