আজকের খুলনা
ব্রেকিং:
মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪ জামিন পেলে চিকিৎসার জন্য বিদেশে যাবে খালেদা জিয়া : জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম বাংলাদেশ ভারত প্রথম টেস্ট আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় শুরু রোহিঙ্গাদের এন আই ডি কেলেংকারীর ঘটনায় নির্বাচন কমিশনের উচ্চমান সহকারী আবুল খায়ের ও আনোয়ার হোসেন গ্রেফতার যত দ্রুত সম্ভব আবরার হত্যা মামলার বিচারকাজ শেষ করা হবে: আইনমন্ত্রী মিয়ানমার সফরে যাচ্ছেন সেনাবাহিনী প্রধান উদ্ধার হলো চরে আটকেপড়া লঞ্চের ৫০০ যাত্রী বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার চার্জশীট প্রস্তুত, অভিযুক্ত ২৫, সরাসরি হত্যায় জড়িত ১১ বাংলাদেশের পতাকাবাহী জাহাজ সুরক্ষায় আইন পাস

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় কর অঞ্চলের সেরা ৭৭ করদাতাকে সম্মাননা প্রদান বরিশালে জঙ্গি সংগঠনের আঞ্চলিক কমান্ডার আটক বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা : হানিফ দৌলতপুরে বিজিবির হাতে ৬টি সোনার বারসহ এক নারী আটক প্রবাসী ভোটার: সংযুক্ত আরব আমিরাতে অনলাইন সেবা শুরু ১৮ নভেম্বর বেনাপোলে ৮টি স্বর্নের বারসহ ১ জন আটক প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৭১ তম জন্মদিন আজ শুক্রবার সৌদি থেকে ফিরবেন নির্যাতনের শিকার সেই সুমি সৌদিতে নারী শ্রমিক না পাঠানোর অনুরোধ সংসদে
১২

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রীর যাবজ্জীবন

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

পরকীয়ার জেরে স্বামী আলহাজ সর্দারকে পিঠার সাথে ওষুধ খাইয়ে হত্যার দায়ে স্ত্রী আসমা বেগমকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও আর্থিক জরিমানা করেছেন মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালত।

আজ মঙ্গলবার বেলা ১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এই রায় ঘোষণা করেন।

মামলার বিবরণীতে জানা যায়, ২০১৮ সালের ১২ জানুয়ারি জেলার ডাসার থানার পূর্ব বোতলা গ্রামে ছত্তার সর্দারের ছেলে আলহাজ সর্দারকে পরকীয়া প্রেমের কারণে স্ত্রী আসমা বেগম খাবারের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে। পরে গলায় ফাঁস দিয়ে স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করে। এই ঘটনায় পরের দিন ডাসার থানায় নিহতের বোন সাজেদা বেগম বাদী হয়ে দুই জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

পুলিশ তদন্তে একজন আসামিকে অব্যাহতি প্রদান করে। পরে মামলাটির যুক্তিতর্ক উপস্থাপন শেষে আসামি আসমা বেগম দোষী প্রমাণিত হওয়ায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা আর্থিক জরিমানা করেন আদালত। এসময় আসামি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। এই রায়ে রাষ্ট্রপক্ষ ও নিহতের স্বজনরা সন্তোষ প্রকাশ করেছেন। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর