আজকের খুলনা
ব্রেকিং:
ক্ষমা চাইলেন দৈনিক সংগ্রামের সম্পাদক উত্তর বাড্ডার ফোম কারখানার আগুন নিয়ন্ত্রণে বঙ্গবন্ধু বিপিএল :১৮১ রানের লক্ষ্যে ব্যাটে নেমে ৩৬ রানেই ২ উকেটের পতন কুমিল্লার. (৩.১ ওভার) চাঁদাবাজ-ভূমিদস্যূ হাসু কাসু বাহিনীর মূল হোতা হাসেমকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব যুক্তরাজ্যে নির্বাচন : জয় পেলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ, বাংলাদেশি বংশোদ্ভূত রুপা, রুশনারা ও আফসানা বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা টেকনাফে ৮ লাখ ইয়াবা-অস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক কুমিল্লার কোটবাড়ীতে স্কুলের ছাত্রাবাস থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার নোয়াখালীতে বাসচাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত ধামরাইয়ে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন ৯ বিচারপতির শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
৫৭

পচা মাংসের হালিম বিক্রি, ব্যবসায়ীদের ৬ মাসের কারাদণ্ড

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

বাগেরহাটের ফকিরহাট উপজেলা সদর বাজারে পচা গরুর মাংস বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে দুই ব্যবসায়ীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহানাজ পারভিন আজ দুপুরে ফকিরহাট সদর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন।

সাজাপ্রাপ্ত দুইজন হলেন- মোল্লাহাটের গাওলা গ্রামের ইকরাম মোল্লার ছেলে মাহাবুব মোল্লা (৩২) ও ফকিরহাট এলাকার রাজ্জাক শেখের ছেলে সাইফুল শেখ (৩০)।

ইউএনও মোছা. শাহানাজ পারভিন জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পচা মাংস বিক্রি ও সংরক্ষণের অপরাধে ভ্রাম্যমাণ আদালত তাদের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়। তারা দীর্ঘ দিন ধরে পচা গরুর মাংস ও নাড়িভুঁড়ি দিয়ে হালিম তৈরি করে বিক্রি করে আসছিলেন। স্থানীয় সাংবাদিকরা বিষয়টি অবগত করলে তাদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে ফ্রিজে সংরক্ষিত ওই পচা মাংস উদ্ধার করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর