আজকের খুলনা
ব্রেকিং:
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালককে (প্রশাসন ও অর্থ) ২৭ আগস্ট হাইকোর্টে তলব নবম ওয়েজবোর্ড নিয়ে হাইকোর্টের আদেশ স্থগিত-গেজেট প্রকাশে বাধা নেই

মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের খুলনা
সর্বশেষ:
পেকুয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক দস্যু নিহত কুষ্টিয়ায় নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ নিহত ২
২৬

পচা মাংসের হালিম বিক্রি, ব্যবসায়ীদের ৬ মাসের কারাদণ্ড

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

বাগেরহাটের ফকিরহাট উপজেলা সদর বাজারে পচা গরুর মাংস বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে দুই ব্যবসায়ীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহানাজ পারভিন আজ দুপুরে ফকিরহাট সদর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন।

সাজাপ্রাপ্ত দুইজন হলেন- মোল্লাহাটের গাওলা গ্রামের ইকরাম মোল্লার ছেলে মাহাবুব মোল্লা (৩২) ও ফকিরহাট এলাকার রাজ্জাক শেখের ছেলে সাইফুল শেখ (৩০)।

ইউএনও মোছা. শাহানাজ পারভিন জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পচা মাংস বিক্রি ও সংরক্ষণের অপরাধে ভ্রাম্যমাণ আদালত তাদের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়। তারা দীর্ঘ দিন ধরে পচা গরুর মাংস ও নাড়িভুঁড়ি দিয়ে হালিম তৈরি করে বিক্রি করে আসছিলেন। স্থানীয় সাংবাদিকরা বিষয়টি অবগত করলে তাদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে ফ্রিজে সংরক্ষিত ওই পচা মাংস উদ্ধার করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর