• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের খুলনা

নুসরাত কী স্বামীর ঘরে ফিরতে চান?

আজকের খুলনা

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১  

কয়েক মাস ধরে ব্যবসায়ী স্বামী নিখিল জৈনের থেকে আলাদা থাকছেন ওপার বাংলার সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। চলমান বিধানসভার নির্বাচনকে ঘিরে এই নায়িকা বর্তমানে নিজ দল তৃণমূলের প্রার্থীদের প্রচারে ব্যস্ত থাকলেও মনের ভেতরে তার চাপা বিরহ। অতি সম্প্রতি সেই বিরহই প্রকাশ করলেন এক ভিডিও বার্তার মাধ্যমে।

ওই ভিডিওতে নুসরাত সমঝোতার কথা বলেছেন। তার ভাষায়, ‘সমঝোতা করে যদি সম্পর্ক টিকিয়ে রাখা যায়, তবে সেটাই করা উচিত। কিন্তু সম্পর্ক টিকিয়ে রাখতে যদি শুধু একজনকেই বারবার সমঝোতা করতে হয়, তাহলে সেখানেই থেমে যাওয়া উচিত।’

এই পোস্টের মাধ্যমে কী বার্তা দিতে চেয়েছেন নুসরাত? তবে কি সম্পর্ক টিকিয়ে রাখতে স্বামী নিখিল জৈনের সঙ্গে তিনি সমঝোতা করার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন? তবে কি তিনি আবার নিখিলের ঘরে ফিরতে চান? উত্তর অজানা। কারণ, এসব কোনো গুঞ্জনেরই জবাব দেননি নায়িকা।

২০১৯ সালের ১৯ জুন তুরস্ক গিয়ে রাজকীয় এক প্রাসাদে বিয়ে করেন নুসরাত জাহান ও নিখিল জৈন। সেই বিয়েতে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু। আরও উপস্থিত ছিলেন টলিউডে নুসরাতের সবচেয়ে কাছের সহকর্মী ও বন্ধু অভিনেত্রী তথা

সাংসদ মিমি চক্রবর্তীও।

কিন্তু যত আয়োজন করে নিখিলেন ঘরে গিয়েছিলেন নুসরাত, তত স্বাচ্ছন্দে থাকতে পারেননি। বর্তমানে তারা আলাদা থাকছেন। গুঞ্জন রয়েছে, নুসরাত এখন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এও গুঞ্জন, যশের সঙ্গে সখ্যতার কারণেই নিখিলের সঙ্গে দূরত্ব তৈরি হয় নুসরাতের। যার কারণে নিখিল আলাদা হয়ে গেছেন।

এদিকে, নুসরাতের সঙ্গে আগের মতো ভালো সম্পর্ক নেই তার সহকর্মী বন্ধু মিমি চক্রবর্তীরও। কারণ, অভিনেতা যশ দাশগুপ্তকে নাকি বিশেষ ভাবে পছন্দ করতেন মিমি। তাকেই কিনা ভাগিয়ে নিয়ে গেছেন নুসরাত। তাতে নাখোশ মিমি। যার কারণে নিখিল-নুসরাতের আলাদা হয়ে যাওয়া নিয়ে এই নায়িকা কখনো কোনো মন্তব্য করেননি।

অন্যদিকে, নিখিল-নুসরাত আলাদা থাকলেও তাদের এখনো ডিভোর্স হয়নি। কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, নুসরাতকে তালাকের নোটিশ পাঠিয়েছেন নিখিল। যদিও সেটি অস্বীকার করেন নুসরাত। এছাড়া বর্তমানে দিল্লিতে থাকা নিখিলও এ নিয়ে পরিষ্কার করে কিছু জানাননি। তিনি শুধু বলেন, সময় হলে সবই প্রকাশ করব।

আজকের খুলনা
আজকের খুলনা