আজকের খুলনা
ব্রেকিং:
তিস্তা নদীশাসনে বড় প্রকল্প নেয়া হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী রোহিঙ্গারা যেন ভোটার হতে না পারে : সিইসি জিয়াউর রহমান দেশে প্রথম জুয়া চালু করেছিলো : হানিফ ছাত্রলীগ-যুবলীগই নয়, আ.লীগের অনেকেও নজরদারিতে: কাদের রাজশাহীর চারঘাট স্লুইচগেটের নিচে ৪টি গলিত মরদেহ ভেসে এসেছে, ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে

শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনা মহানগরে ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক চাঁদপুরে বিদ্যুতের তারে জড়িয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু সোনাইমুড়ীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার মধুপুরে ট্রাকচাপায় ভ্যান চালক নিহত চাঁপাইনবানগঞ্জে যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪
২৩

নিউইয়র্ক ফ্যাশন উইকে মোনালিসা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

নিউইয়র্কের ম্যানহাটানের বিভিন্ন ভেন্যুতে সাড়ম্বরে চলছে আয়োজন। বিশ্বের বিভিন্ন দেশের তারকাদের পদচারণায় এখন মুখর নিউইয়র্ক।

এই আয়োজনে অংশ নিয়েছেন দুই বাংলাদেশি। রবিবার নিউইয়র্কের ফ্যাশন উইকে র‍্যাম্পে হেঁটেছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল মোজেজা আশরাফ মোনালিসা ও ফারহান চৌধুরী।

শোতে বাঙালি নারী-পুরুষের প্রধানতম পোশাক শাড়ি, সেলোয়ার কামিজ ও পাঞ্জাবিকে বিশ্বের খ্যাতিমান ডিজাইনার, কোরিওগ্রাফার ও মডেলদের সামনে উপস্থাপন করা হয়। ফ্যাশন শোতে বাঙালি এসব পোশাক পরে র‌্যাম্পে হাঁটেন বিদেশি মডেলরাও।

বাংলাদেশি ফ্যাশন হাউজ 'সপ্তপর্ণা’র কর্ণধার পারভিজ চৌধুরীর ডিজাইন করা পোশাকে শোর কোরিওগ্রাফার ছিলেন তার ছেলে ফারহান চৌধুরী। সপ্তপর্ণার ডিজাইন করা পোশাক নিয়ে মডেল মোনালিসা ও ফারহান এবার নিয়ে টানা দ্বিতীয়বার নিউইয়র্ক ফ্যাশন উইকের শোকেসে অংশ নিলেন।

ফ্যাশন শোতে অংশ নিয়ে উচ্ছ্বসিত মোনালিসা। তিনি বলেন, বাঙালি নারীর অহংকার ও ঐতিহ্যের পোশাক শাড়িকে বিশ্ব পরিমন্ডলে তুলে ধরতে পেরে আমি আনন্দিত। ফ্যাশন উইকের সার্বিক পরিবেশ আমাকে মুগ্ধ করেছে।

মডেল ফারহান চৌধুরী বলেন, আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশকে উপস্থাপন করতে পেরে নিজেকে খুব সৌভাগ্যবান মনে হচ্ছে।আমার মায়ের ডিজাইন করা শাড়ি, সেলোয়ার-কামিজের মাধ্যমে বাংলাদেশের পোশাক ঐতিহ্যকে বিশ্ব দরবারে তুলে ধরার চেষ্টা করে যাচ্ছি।’

উল্লেখ্য, আন্তর্জাতিক ফ্যাশনের বর্ষপঞ্জিতে প্রতিবছর ফেব্রুয়ারি ও সেপ্টেম্বর মাসে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে আয়োজন করা হয় নিউইয়র্ক ফ্যাশন উইক।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর