• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় বিকেল ৫টার পর বাজার-মুদি দোকান বন্ধের নির্দেশ ৬টি বিশেষ ফ্লাইটে ৯ শতাধিক বিদেশি নাগরিক ঢাকা ছেড়েছেন করোনা আক্রান্ত: রাজধানীর টোলারবাগের ১১ জন, বাসাবোর ৯ ১৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি বাংলাদেশে করোনায় নতুন আক্রান্ত ১৮ জন, মোট ৮৮,মৃত মোট ৯ ১৪ এপ্রিল পর্যন্ত বাংলাদেশ বিমানের সব ফ্লাইট বন্ধ ৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা ঘোষণা প্রধানমন্ত্রীর
৯৭১

নারীকে খুশি রাখার ৫ উপহার

আজকের খুলনা

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯  

আমাদের সমাজে এখনো ঘর সামলানো নারীর দায়িত্ব। ঘরের কাজ, সন্তান লালন-পালনসহ নানা কারণে নারীকে বেশিরভাগ সময় ঘরে থাকতে হয়। এতে অনেক সময় সে একাকিত্ব অনুভব করে। আবার একঘেয়েমিতে সংসারে অশান্তি দেখা দেয়। 

 তবে সমাজে বেশিরভাগ পুরুষ তার সঙ্গীকে বা নারীকে খুশি দেখতে চায়। তাই পুরুষের দায়িত্ব তার সঙ্গীর জন্য বা প্রিয় মানুষটির জন্য বিভিন্ন সময়ে কিছু উপহার দেয়া; যাতে সে খুশি থাকে।

১. ছবি বাঁধাই : নারীরা সবসময় প্রিয় মানুষের সঙ্গে ছবি তুলতে এবং ছবি ফ্রেমে রাখতে পছন্দ করে। তাই আপনার প্রিয়জনের সঙ্গে ছবি তুলুন। ভাল ছবি বাছাই করে তা ফ্রেমে বন্দি করে প্রিয়জনকে উপহার দিন। বর্তমানে বাজারে নানা রকম ফ্রেম পাওয়া যায়। যা সহজেই আপনি কিনে সেটাতে ছবি রাখতে পারবেন।

২. ছবিসহ মগ : আপনার প্রিয় মানুষটিকে চাইলে মাত্র এক বা দেড়’শ টাকায় আপনি সুন্দর মগ উপহার দিতে পারেন। দু’জনের বা শুধু তার বা তার ভাললাগা কোনো কিছুর ছবি ওই মগে প্রিন্ট করে সেটি উপহার দিতে পারেন। এক্ষেত্রে তার পছন্দের বিষয়টিকে গুরুত্ব দিতে হবে।

৩. স্কার্ফ : পোশাকের একটি গুরুত্বপূর্ণ অংশ স্কার্ফ।  মেয়েরা সব রকম পোশাকের সঙ্গেই এটি মানিয়ে নিতে পারে। তাছাড়া এটি আপনি কোনো বয়স বিচার না করেই উপহার দিতে পারেন।

৪. আংটি : আংটি পছন্দ করেন না এমন নারীর সংখ্যা খুঁজে পাওয়া যাবে না। তাই আপনার প্রিয় মানুষটিকে আংটি উপহার দিতে পারেন। এক্ষেত্রে তার পছন্দের বিষয়টি আগে জেনে নিন।

৫. ফুল : ফুল যে সেরা উপহার তা বলার অপেক্ষা রাখে না। কথায় বলে, যে মানুষ ফুল এবং শিশুদের পছন্দ করে না, তার মধ্যে খুনি আত্মা বিরাজ করছে। আর যে প্রেমিক কখনও প্রেমিকাকে ফুল উপহার দেননি তিনি আদতে প্রেমিকই নন। এই সহজলভ্য উপহারটিতে মেয়েদের মুখে হাসি ফোটানো যায় সবচেয়ে সহজে।

আজকের খুলনা
আজকের খুলনা