আজকের খুলনা
ব্রেকিং:
রাজধানীতে আনসারুল্লাহ’র ২ সদস্য আটক এসএ গেমস : ১০ উইকেটে জিতলো বাংলাদেশ ভারতে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা, অভিযুক্ত ৪ জনই পুলিশের গুলিতে নিহত টাঙ্গাইলে মাইক্রোবাস-কাভার্ডভ্যান সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
দৃশ্যমান মেট্রোরেলের ৮ কি.মি. পথ, এ মাসেই বসছে স্লিপার জলবায়ু পরিবর্তনে ঝুঁকির তালিকায় বাংলাদেশ ৭ম স্থানে চিত্রগ্রাহক মাহফুজুর রহমান আর নেই
৩৩

নাপোলিদের বিপক্ষে দুর্দান্ত জয় পেল বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

লা লিগার আগে শেষ প্রস্তুতি ম্যাচে দারুণভাবে উজ্জীবিত হলো বার্সেলোনা। প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি কোনো দলই। তবে দ্বিতীয়ার্ধে পরিস্থিতি পাল্টে যায়। শেষ পর্যন্ত নাপোলিকে ৪-০ গোলে বিধ্বস্ত করল আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেডিয়ামের এ ম্যাচে বার্সার হয়ে জোড়া গোল করেন লুইস সুয়ারেজ। আর একটি করে গোল আসে আঁতোয়া গ্রিজম্যান ও ওসমান দেম্বেলের শট থেকে।

দ্বিতীয়ার্ধে ৪৮ ও ৫৮ মিনিটে জোড়া গোলে জয়ে সবচেয়ে বড় অবদান রাখেন উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ। আর তার অ্যাসিস্টেই ৫৬ মিনিটে বার্সা ক্যারিয়ারে প্রথম গোলের দেখা পান অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে যোগ দেওয়া গ্রিজম্যান। পরে ৬৩ মিনিটে নাপোলির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেম্বেলে।

বার্সার সেরা তারকা লিওনেল মেসিকে ছাড়াই যুক্তরাষ্ট্র সফরে আসে কাতালান জায়ান্টরা। তবে মেসি না থাকলেও মৌসুম শুরুর আগে টানা চতুর্থ প্রস্তুতি ম্যাচ জিতে নিল বার্সা।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর