আজকের খুলনা
ব্রেকিং:
পরীক্ষায় জালিয়াতি, আ’লীগ থেকে বহিস্কার এমপি বুবলী চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য আটক জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে অভিযান চালাবে এন্টি টেররিজম ইউনিট আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা মামলার শুনানি ১০ ডিসেম্বর ২ উইকেট হারালো ভারত : ১৩ ওভারে সংগ্রহ ৫১ রান মুন্সিগঞ্জের দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে ১১ মাথায় আঘাত পাওয়া লিটন দাস কলকাতা টেস্টে আর খেলতে পারছেন না উত্ত্যক্তের প্রতিবাদ, বখাটের লাথিতে মেয়ের বাবা নিহত

শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হাসপাতাল থেকে মাঠে ফিরলেন লিটন-নাঈম আমার সন্তানের অধিকার ছাড়বনা : বিদিশা এরশাদ কুষ্টিয়ায় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু ২৪ নভেম্বর ধর্মঘটের অজুহাতে চড়া সবজি-মাছের বাজার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ গেল বাংলাদেশী যুবকের বরিশাল জেলা আদালতের সেরেস্তাদার সাময়িক বরখাস্ত দুর্দশাগ্রস্ত ঋণ, বিপাকে দেশের ব্যাংক খাত
৩৭

ধর্ষণের অভিযোগে নেপালের সাবেক স্পিকার গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

সরকারি এক নারী কর্মচারীকে ধর্ষণের অভিযোগে নেপালের পার্লামেন্টের সাবেক স্পিকার কৃষ্ণ বাহাদুর মাহারাকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজধানী কাঠমান্ডুর একটি আদালত তার বিরুদ্ধে পরোয়ানা জারির পর তাকে গ্রেফতার করে পুলিশ। খবর বিবিসির

ধর্ষণের অভিযোগ ওঠার পর নিরেপেক্ষ তদন্তের স্বার্থে গত মঙ্গলবার পদত্যাগ করেছেন মাহারা। 

তারা আগে এক নারী অভিযোগ করেন, গত রোববার রাতে স্বামী যখন বাড়িতে ছিলেন না তখন মাহারা তাকে ধর্ষণ করেন।

তবে মাহারার কার্যালয় এক বিবৃতিতে এই অভিযোগ প্রত্যাখ্যান করেছে। তার চরিত্র হনন করতে রাজনৈতিক উদ্দেশ্যে এই অভিযোগ আনা হয়েছে বলে দাবি করা হয়েছে।

বিবৃতিতে দাবি করা হয়েছে, রবিবার বিকালে মাহারা মাত্র দুই ঘণ্টার জন্য সরকারি বাসভবনের বাইরে ছিলেন। পরে সন্ধ্যায় মাহারা ঘরেই ছিলেন।

বিবৃতিতে আরও বলা হয়, অভিযোগ করা ওই নারী মাহারার কার্যালয়ে চাকরি না পেয়ে ক্ষুব্ধ হয়ে থাকতে পারেন।

এদিকে পদত্যাগপত্রে মাহারা জানিয়েছেন, অভিযোগের নিরপেক্ষ ও স্বাধীন তদন্ত নিশ্চিত করতে তিনি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।

উল্লেখ্য, ২০১৭ সালের নির্বাচনে কমিউনিস্ট পার্টি বেশি আসনে জয়লাভের পর স্পিকার নির্বাচিত হন মাহারা। এর আগে তিনি উপ-প্রধানমন্ত্রী, তথ্যমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। ১৯৯৬ থেকে ২০০৬ সাল পর্যন্ত সরকারের বিরুদ্ধে মাওবাদী বিদ্রোহে সক্রিয় ছিলেন মাহারা।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর