আজকের খুলনা
ব্রেকিং:
রাজধানীতে মাইক্রোবাস-সিএনজি-অটোরিকশার ত্রিমুখি সংঘর্ষে নিহত ৩ ইভিএম অধ্যাদেশ সংসদে পাস হয়েছে কি না জানতে চান হাইকোর্ট যশোর-৬ আসনের এমপি ইসমত আরা’র শেষ নিঃশ্বাস ত্যাগ পঞ্চগড়ে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৮ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিটি নির্বাচন : ভোটের আগে-পরে ১৮ ঘন্টা যান চলাচল বন্ধ রাজশাহীতে কুখ্যাত সন্ত্রাসী জাবের বাহিনীর প্রধানসহ আটক ৫ আইসিসি টুর্নামেন্টের স্বাগতিক বাছা হবে বিডিংয়ের মাধ্যমে : পাপন টেকনাফে মালয়েশিয়াগামী ২২ রোহিঙ্গা আটক
৭০৪

দ. কোরিয়ায় নাইটক্লাব ধসে নিহত ২, আহত ১৭

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯  

দক্ষিণ কোরিয়ায় একটি নাইটক্লাব ধসে পড়ার ঘটনায় দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১৭ জনের বেশি মানুষ। নাইটক্লাবের ভেতরের একটি ব্যালকনি ধসে ওই হতাহতের ঘটনা ঘটেছে।

স্থানীয় দমকল বাহিনীর তরফ থেকে জানানো হয়েছে, শনিবার সকালে দেশটির গুয়ানজু শহরের একটি নাইটক্লাবে ওই দুর্ঘটনা ঘটেছে।

ওয়ার্ল্ড সুইমিং চ্যাম্পিয়নশিপের বেশ কয়েকজন অ্যাথলেট এই দুর্ঘটনায় আহত হয়েছেন বলে ইয়োনহাপ নিউজ এজেন্সির এক প্রতিবেদনে জানানো হয়েছে।

ওই অ্যাথলেটরা যুক্তরাষ্ট্র, নিউজিল্যান্ড, নেদারল্যান্ডস, ইতালি এবং ব্রাজিলের নাগরিক। দুর্ঘটনায় আহত দু'জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তাদের মৃত্যু হয়।

তারা দু'জনেই দক্ষিণ কোরিয়ার নাগরিক। তাদের দু'জনের বয়স ৩৮ এবং ২৭ বছর। তবে তারা ওয়ার্ল্ড সুইমিং চ্যাম্পিয়নশিপের প্রতিযোগী ছিলেন না। দুর্ঘটনার সময় নাইটক্লাবটিতে ৩৭০ জন অবস্থান করছিল।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর