আজকের খুলনা
ব্রেকিং:
উত্তরবঙ্গের সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে ব্রাহ্মনবাড়িয়া ও সিরাজগঞ্জে ট্রেন দূর্ঘটনায় সংসদে প্রধানমন্ত্রীর দু:খ প্রকাশ, পেছনে কোনো দূরভিসন্ধি আছে কি না তা খতিয়ে দেখা হবে প্রতিটি উপজেলায় ১০ জন করে চিকিৎসক নিয়োগ দেয়া হবে : সংসদে স্বাস্থ্যমন্ত্রী ২২ নভেম্বর খুলে দেয়া হচ্ছে কুয়েট এর সকল হল, তবে সভা সমাবেশ মিছিল নিষিদ্ধ ঘোষণা পদোন্নতি পেয়ে ইন্সপেক্টর হলেন ৩৩৭ এসআই রংপুর এক্সপ্রেসে সামান্য আগুন, ক্ষয়-ক্ষতি হয়নি: রেল সচিব ৪৪ বছরে নৌ-দুর্ঘটনায় ৪৭১১ জনের প্রাণহানি : সংসদে তথ্য প্রকাশ গাজীপুরের কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মেয়েসহ ৩ জনের

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৬৫০ বিচারকের পদোন্নতির প্যানেল অনুমোদন আয়কর মেলার প্রথমদিনে সারাদেশে আদায় ৩২৩ কোটি টাকা নতুন ডাক্তারদের প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী এবার প্রাথমিক সমাপনীতে অংশ নিচ্ছে ২৯ লাখ শিক্ষার্থী আইনি মতামত নিয়ে শিক্ষকদের বেতন বৃদ্ধির প্রজ্ঞাপন : সচিব
৬৭৩

দ. কোরিয়ায় নাইটক্লাব ধসে নিহত ২, আহত ১৭

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯  

দক্ষিণ কোরিয়ায় একটি নাইটক্লাব ধসে পড়ার ঘটনায় দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১৭ জনের বেশি মানুষ। নাইটক্লাবের ভেতরের একটি ব্যালকনি ধসে ওই হতাহতের ঘটনা ঘটেছে।

স্থানীয় দমকল বাহিনীর তরফ থেকে জানানো হয়েছে, শনিবার সকালে দেশটির গুয়ানজু শহরের একটি নাইটক্লাবে ওই দুর্ঘটনা ঘটেছে।

ওয়ার্ল্ড সুইমিং চ্যাম্পিয়নশিপের বেশ কয়েকজন অ্যাথলেট এই দুর্ঘটনায় আহত হয়েছেন বলে ইয়োনহাপ নিউজ এজেন্সির এক প্রতিবেদনে জানানো হয়েছে।

ওই অ্যাথলেটরা যুক্তরাষ্ট্র, নিউজিল্যান্ড, নেদারল্যান্ডস, ইতালি এবং ব্রাজিলের নাগরিক। দুর্ঘটনায় আহত দু'জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তাদের মৃত্যু হয়।

তারা দু'জনেই দক্ষিণ কোরিয়ার নাগরিক। তাদের দু'জনের বয়স ৩৮ এবং ২৭ বছর। তবে তারা ওয়ার্ল্ড সুইমিং চ্যাম্পিয়নশিপের প্রতিযোগী ছিলেন না। দুর্ঘটনার সময় নাইটক্লাবটিতে ৩৭০ জন অবস্থান করছিল।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর