আজকের খুলনা

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের খুলনা
২৭

দেশে ধর্মীয় সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ধর্মীয় সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপন করেছেন বলে জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে আজ ধর্মীয় সম্প্রীতি এতটাই ভালো অবস্থানে আছে যে এটা পৃথিবীর মধ্যে একটি দৃষ্টান্তমূলক অবস্থানের মধ্যে রয়েছে। আমরা হিন্দু-মুসলমান সবাই মিলে ধর্মীয় অনুষ্ঠান পালন করছি। সুন্দরভাবে সব কিছুই পালিত হচ্ছে।’

আজ গোপালগঞ্জ শহরের সার্বজনীন কেন্দ্রীয় কালীবাড়ীতে দুর্গা পূজা পরিদর্শনকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর রাখতে সবার প্রতি অনুরোধ জানিয়ে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, ‘দুর্গা পূজা উপলক্ষে দেশের আইনশৃংখলা পরিস্থিতি সুন্দর রয়েছে। প্রধামন্ত্রী যে কথা বলেন, ধর্ম যার যার উৎসব সবার।’ উৎসব সবার এ কথা মনে রেখে দুর্গা পূজা সুন্দরভাবে পালিত হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

পরে শেখ মোহাম্মদ আব্দুল্লাহ কেন্দ্রীয় কালীবাড়ীর অফিস কক্ষে পূজা উদযাপন কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ মো. রুহুল আমিন, পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি ডা. অসিত কুমার মল্লিক, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. বদরুল আলম বদরসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বছর গোপালগঞ্জে ১ হাজার ২০২টি মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর