আজকের খুলনা
ব্রেকিং:
প্রাথমিক অনুসন্ধানের প্রেক্ষাপটে হাইকোর্ট বিভাগের তিন বিচারপতিকে বিচারকার্য থেকে বিরত রাখার সিদ্ধান্ত ঈশ্বরদী স্টেশনে শেখ হাসিনার ট্রেনে হামলা মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি এ হাকিম উদ্দিন ওরফে টেনু মৃত্যু বিমানের মাধ্যমেই পরিচিত পাবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সড়কে শৃঙ্খলা ফেরাতে এবং দুর্ঘটনা রোধে ১১১ সুপারিশ ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ২০

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের খুলনা
সর্বশেষ:
ফরিদপুরে পৃথক বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু বরিশালে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা, আটক ১ ঝিনাইদহে ঈদের দিন গণধর্ষণ; গ্রেফতার ১ চট্টগ্রামে ১ হাজার ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ঢামেক হাসপাতালে আরও এক ডেঙ্গুরোগীর মৃত্যু
২২

দেশবাসীকে ন্যাপের ঈদ শুভেচ্ছা

ঢাকা অফিস

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সকল মুসলামানকে দলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

আজ গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এ শুভেচ্ছা জানান।

নেতৃদ্বয় বলেন, মানুষের অতীতের সকল দুঃখ, কষ্ট ও গ্লানি কাটিয়ে সুন্দরকে গ্রহণ এবং ধনী-গরিব বিভেদ ভুলে সকল প্রকার ফেতনা-ফ্যাসাদ ছেড়ে দিয়ে সুদৃঢ় ঐক্যের ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সত্যিকার দেশপ্রেমিক হিসেবে ইসলাম, ঈমান, দেশ ও মানবতার কল্যাণে কাজ করার শিক্ষা নেই।

নেতৃদ্বয় সর্বস্তরের জনতার প্রতি ঈদুল আজহার অনাবিল আনন্দ, সুখ সমৃদ্ধি, সুস্বাস্থ্য, শান্তি-সমৃদ্ধি, উন্নতি কামনা করেন এবং ইসলাম-ঈমান, দেশ ও মানবতাবিরোধী যেকোনো ষড়যন্ত্র ও চক্রান্ত ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

নেতৃদ্বয় আশা প্রকাশ করেন যে, ঈদুল আজহার ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে মানুষের মনের সকল প্রকার হিংসা-বিদ্বেষ, সংকীর্ণতা, কুটিলতা পরিহার করে বয়ে আনবে অনাবিল সুখ, শান্তি ও পবিত্রতা।

ঈদুল আজহার পবিত্রতা রক্ষার্থে মুসলমানরা আরও বেশি ত্যাগের মাধ্যমে উত্তম জীবন-যাপন করবে এমনই প্রত্যাশা নেতৃদ্বয়ের।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর