আজকের খুলনা
ব্রেকিং:
কুমিল্লায় ব্যবসায়ী হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ডাদেশ আবরার হত্যার ঘটনায় অভিযোগ ‘প্রমাণ’ হওয়ায় অমিত সাহাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার এবছর অর্থনীতিতে নোবেল পেয়েছেন ভারতীয়সহ তিন অর্থনীতিবিদ ব্যবসায়ীরা অবৈধভাবে পেঁয়াজ মজুদ করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : বাণিজ্যমন্ত্রী মানবতাবিরোধী অপরাধের অভিযোগে গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচ ‘রাজাকারের’ রায় মঙ্গলবার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ব্যর্থ হলে দুদক চেয়ারম্যানের সরে যাওয়া উচিত : শেখ ফজলে নূর তাপস পাবনায় আনসারুল্লাহ বাংলা টিমের ৫ জঙ্গিসহ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী গ্রেফতার মাগুরায় সিএনজি চাপায় পথচারী নিহত পুলিশের ওপর বোমা হামলায় জড়িত অভিযোগে গ্রেফতার ২ পিরোজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট
৩৩

দেশকে ডিজিটালে রুপান্তরিত করতে বিভিন্ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে

রূপসা প্রতিনিধি

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, দেশকে ডিজিটালে রুপান্তরিত করতে সর্বক্ষেত্রে বিভিন্ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে। এর সুবাধে মানুষ এখন ঘরে বসেও আয় করছে। দেশ বিদেশের খবর মুহুর্তের মধ্যে পেয়ে যাচ্ছে। অথচ একটি মহল এই তথ্য-প্রযুক্তির অপব্যবহার করে সরকারে উন্নয়নের ধারা ব্যহত করার নানাবিধ ষড়যন্ত্র চালাচ্ছে। বিভিন্ন সময় মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে গুজব ছড়াচ্ছে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতিকে উন্নয়ন ও সমৃদ্ধির শীর্ষে পৌঁছাতে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। যে কারণে গ্রাম থেকে শহরের সর্বত্র ডিজিটালের আওতায় আনা হচ্ছে।

তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় আসলে এদেশ সন্ত্রাসের রাজত্বে পরিনত হয়। এদেশে তখন বসবাস করা একেবারের নিরাপদ থাকে না। এ কারনে এদেশের মানুষ বার বার বিএনপিকে বয়কট করে আওয়ামীলীগকে ক্ষমতার মসনদে আসিন করেছে। তিনি বলেন বিগত বিএনপি আমলে দেশে অরাজকতা এবং লুটপাটের রাজনীতিতে মেতে ছিল। আওয়ামীলীগ সরকার গঠন করলেই দেশে শান্তি প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি ৭ অক্টোবর রূপসা উপজেলার টিএসবি এবং ঘাটভোগ ইউনিয়ন আয়োজিত ইনফো সরকার তৃতীয় পর্যায় প্রকল্পের আয়তায় ইউনিয়ন পরিষদে স্থাপিত ব্রডব্যান্ড সংযুক্ত ইন্টারনেট কানেক্টিভিটির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার, রূপসা থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা। ঘাটভোগ ইউনিয়ন পরিষদ আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন ঘাটভোগ ইউপি চেয়ারম্যান সাধন কুমার অধিকারী। বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব নজরুল ইসলাম, আল মামুন সরকার, জেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ হাওলাদার, আওয়ামলীগ নেতা খান শাহজাহান কবির প্যারিস, গোপাল চন্দ্র মন্ডল, শক্তিপদ বসু, আতাহার আলী ফকির, ওয়াহিদুজ্জামান, তাহিদুল ইসলাম মোল্লা, সেকেন্দার আলী মোল্লা, নাসির হোসেন সজল, আসাদুজ্জামান নুর, শেখ আসাদুজ্জামান, সরদার জসিম উদ্দিন, শ্যামল কুমার দাস, আবুল কালাম আজাদ, সফিকুর রহমান প্রমুখ।

এর পূর্বে এমপি সালাম মূর্শেদী টিএসবি ইউনিয়নে ব্রডব্যান্ড সংযুক্ত ইন্টারনেট কানেক্টিভিটির উদ্বোধন করেন। সভায় সভাপতিত্ব করেন টিএসবি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর শেখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফ.ম আলাউদ্দিন মাহমুদ, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ যোবায়ের, বিনয় কৃষ্ণ হালদার, মইন উদ্দিন শেখ, শফিকুল ইসলাম আওরঙ্গজেব স্বর্ণ, পলাশ হালদার, তানজিলা বেগম, যুবলীগ নেতা হামিম কবির রুবেল, খান জাহিদ হাসান প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর